শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
ফরিদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৩০
কাগজ ডেস্ক :
Published : Friday, 16 August, 2019 at 8:11 PM
ফরিদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ৩০ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত ১০ জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সংঘর্ষের ঘটনায় গুরুতর আহতরা হলেন- নয়ানিপাড়া গ্রামের কায়ুম মোল্যা, সেকেন শেখ, রাজু (৩০), কালাম (৭৫), আবুল বাশার (২৬), সিরাজ (৫৫), সোহেল (২৭), মোহন (৭০), আহাদ (২১) ও মোসেন (৬৫)।
শুক্রবার (১৬ আগস্ট) সকালে উপজেলার গুনবহা ইউনিয়নের নয়ানিপাড়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, গুনবহা ইউনিয়নের নয়ানিপাড়া গ্রামের আব্দুল মান্নান শেখ (৫৫) ও বোয়ালমারী উপজেলা শ্রমিক লীগের সভাপতি একই গ্রামের আ. ওহাব মোল্যার (৫৮) সঙ্গে দীর্ঘদিন ধরে গ্রাম্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। এরই জেরে শুক্রবার সকালে উভয় গ্রুপের সদস্যরা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় গ্রুপের অন্তত ৩০ জন আহত হয়। এ সংঘর্ষে গুরুতর আহত ১০ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং অন্যান্যরা স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. সৈয়দ আহমেদ রেফায়ী বলেন, আহতদের অধিকাংশই বয়স্ক ও গুরুতর জখমপ্রাপ্ত। ফলে প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহতদের উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
বোয়ালমারী থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. শহিদুল ইসলাম জানান, নয়ানিপাড়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ প্রেরণ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। তবে এখন পর্যন্ত সংঘর্ষের ঘটনায় থানায় কোনো মামলা হয়নি বলেও উল্লেখ করেন তিনি।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft