শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
রাজবাড়ীতে জাতীর জনক বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত
রাজবাড়ী প্রতিনিধি :
Published : Thursday, 15 August, 2019 at 8:12 PM
রাজবাড়ীতে জাতীর জনক বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিতরাজবাড়ীতে যথাযোগ মর্যাদায় জাতীর জনক বঙ্গবন্ধুর ৪৪তম শাহদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে জেলা প্রশাসক দিলসাদ বেগমের নেতৃত্বে জেলা প্রশাসনের পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধুর ভাষ্কর্যে পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে শুরু হয় শ্রদ্ধা নিবেদন।
পরে জেলা আওয়ামী লীগের পক্ষে ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক কাজী ইরাদত আলী ও রাজবাড়ী ১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলীর নেতৃত্বে পুষ্পমাল্য অরপণ করা হয়। এস সময় জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকির আব্দুল জব্বার, পৌর মেয়র মোহাম্মদ আলী চৌধুরী, ফ্রান্স প্রবাসী আওয়ামী লীগ নেতা আশরাফুল ইসলামসহঅন্যন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পরে জেলা পুলিশের পক্ষে পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম (বার) এর নেতৃত্বে জাতির জনক বঙ্গবন্ধুর ভাষ্কর্যে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এসময় পুলিশের বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন।
তাছারাও দিবসটি পালনের জন্য জেলা আওয়ামী লীগসহ দলের বিভিন্ন সহযোগী সংগঠন, বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সাংস্কৃতিক সংগঠন বিস্তারিক কর্মসূচি গ্রহণ করেছে। তারি ধারা বার্হিকতায় জেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে সকাল ৭াটয় জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতরণ ও জাতীর জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়। শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভার আয়োজন করা হয়।
আলোচনা সভার শেষে অনুষ্ঠিত একটি শোক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। সেখানে জেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে যোগ দেন আওয়ামী লীগ নেতারা।
পরে জেলা প্রশাসকের পক্ষ থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে সকাল ১০াটয় জেলা প্রশাসক কার্যালয়ের সমনে আ¤্রকান চত্বরে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করে প্রশাসন।
আলোচনা সভা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন করা হয়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft