বুধবার, ১২ আগস্ট, ২০২০
সারাদেশ
রাণীনগরে ইউপি সদস্যকে জবাই করে হত্যার হুমকি : রাম দা উদ্ধার
কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) :
Published : Thursday, 15 August, 2019 at 2:28 PM
নওগাঁর রাণীনগরে আজিজার রহমান (৬০) নামের এক ইউপি সদস্যকে জবাই করে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে থানায় লিখিত অভিযোগ দাখিল করা হয়েছে। ঘটনাস্থল থেকে থানাপুলিশ একটি রাম দা উদ্ধার করেছে। ঘটনাটি ঘটেছে এক ডালা ইউনিয়নের চয়েনের মোড় নামকস্থানে। এঘটনার পর থেকে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।  
জানা গেছে,তালিমপুর গ্রামের মৃত মোতালেব হোসেনের ছেলে ও একডালা ইউনিয়নের ৭ নং ওযার্ড সদস্য আজিজার রহমান এর সাথে একই এলাকার দিঘীরপার গ্রামের আজিজার রহমান শাহ এর ছেলে আলমগীর হোসেন (৩২) এর মধ্যে পূর্ব থেকে বিরোধ চলছিল। এর জ্বের ধরে মঙ্গলবার সন্ধ্যায় চয়েনের মোড় বাজারে আলমগীর হোসেন মেম্বার আজিজার রহমানকে ওই বাজারে খোঁজাখুজি করতে থাকে। এ সময় আলমগীর হোসেন মেম্বার আজিজার এর হাত-পা কেটে দেওয়া ও তাকে দিনে দুপুরে জবাই করে হত্যা করার হুমকি দেয়। এসময়  উত্তেজনা পরিবেশের সৃষ্টি হলে খবর পেয়ে রাণীনগর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং সেখান থেকে একটি রাম দা উদ্ধার করে। এঘটনায় আজিজার রহমান বুধবার বিকেলে রাণীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
মেম্বার আজিজার রহমান জানান,নির্বাচনকে ঘিড়ে আলমগীর হোসেন এর সাথে আমার বিরোধ চলে আসছিল। আমাকে হত্যার উদ্দ্যেশে চয়েনের মোড় বাজারে আলমগীর হোসেন ও তার লোকজন রাম দা নিয়ে খোঁজাখুজি করে।আমি সে সময় চাঁপাপুর বাজারে থাকায় আমাকে পায়নি। এসময় আমার পা কেটে ফেলবে ও দিনে দুপুরে আমাকে জবাই করে হত্যা করবে বলে হুমকি দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে একটি রাম দা উদ্ধার করেছে। এ ঘটনায় বুধবার সন্ধ্যায় রাণীনগর থানা একটি লিখিত অভিযোগ করেছি।
এ ব্যাপারে অভিযুক্ত আলমগীর হোসেনের সাথে কথা বললে তিনি বলেন,আজিজার মেম্বাররের সাথে আমার দেখা ও হয়নি বা কোন দ্বন্দ্ব হয়নি। তার ভাতিজা বা তার পক্ষের লোকজনের সাথে দলীয় বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়েছে। থানায় যে অভিযোগ করেছে তা সম্পর্ণ মিথ্যে বলে দাবি করেন তিনি।
এব্যাপারে জানতে চাইলে রাণীনগর থানার ওসি জহুরুল হক বলেন, এব্যাপারে মেম্বার আজিজার রহমানের নিকট থেকে একটি লিখিত অভিযোগ পেয়েছি । বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে ।#




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft