মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯
ক্রীড়া সংবাদ
টেস্ট খেলার সুযোগ পাচ্ছেন না গেইল
ক্রীড়া ডেস্ক :
Published : Saturday, 10 August, 2019 at 5:20 PM
টেস্ট খেলার সুযোগ পাচ্ছেন না গেইলঅবসরের আগে একটি টেস্ট ম্যাচ খেলতে চেয়েছিলেন তিনি। বিশ্বকাপের পরই নিজের ইচ্ছের কথা জানিয়েছিলেন ক্রিস গেইল। কিন্তু সাদা পোশাকের ক্রিকেটে আর সুযোগ পাচ্ছেন না তিনি। তার আবেগকে মূল্য দিচ্ছে না ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ড। ওয়ানডে সিরিজ খেলে সরে দাঁড়ানোর সুযোগ পেলেও টেস্টে আর খেলা হচ্ছেই না ৩৯ বছর বয়সী এই মারকুটে ব্যাটসম্যানের।
ভারতের বিপক্ষে টেস্ট সিরিজের দলে রাখা হয়নি ক্রিস গেইলকে। তাকে ছাড়াই নামবে উইন্ডিজ।
বিশ্বকাপ দিয়েই আন্তর্জাতিক ক্যারিয়ারের ইতি টানতে চেয়েছিলেন গেইল। কিন্তু হঠাৎ করেই সিদ্ধান্ত পাল্টে দেশের মাঠে খেলে বিদায়ের ঘোষণা দেন। সেই শেষের সিরিজ শুরু হয়েছে। এরইমধ্যে একটি টেস্টে খেলার কথাও যখন বলছিলেন তখন সাড়া মিলল না।  
কিংবদন্তি ক্রিকেটার কার্টলি অ্যামব্রোস সাফ জানিয়ে দিলেন- এভাবে এক ম্যাচের জন্য গেইলকে দলে জায়গা দিলে সেটি ভুল বার্তা দেবে। আবেগে গা ভাসাতে রাজি নন নির্বাচকরা।
গেইলের টেস্ট ক্যারিয়ারটাও বেশ সমৃদ্ধ। ১০৩টি ম্যাচ খেলে করেছেন ৭২১৪ রান। ৩৩৩ রানের নান্দনিক এক ইনিংসও এসেছে তার ব্যাট থেকে। যদিও শেষ টেস্ট খেলেছেন সেই ২০১৪ সালের সেপ্টেম্বরে। এতোদিন পর তাকে ৫ দিনের ক্রিকেটে সুযোগ দেওয়ার যৌক্তিকতা খুঁজে পায়নি ক্যারিবীয় নির্বাচকরা।
এদিকে বুধবার ভারত ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডের শেষটি অনুষ্ঠিত হবে। এখানে উইন্ডিজের জার্সিতে গেইলকে শেষবারের মতো দেখা যাবে। শেষ হয়ে যাবে গেইল অধ্যায়। যদিও ফ্রাঞ্চাইজি ক্রিকেটে খেলে যাবেন তিনি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft