মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯
সারাদেশ
রংপুরবাসীকে ঈদ উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি নেতা শহিদুল ইসলাম মিজু
রংপুর প্রতিনিধি :
Published : Saturday, 10 August, 2019 at 5:07 PM
রংপুরবাসীকে ঈদ উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি নেতা শহিদুল ইসলাম মিজুপবিত্র ঈদ উল আযহা উপলক্ষে রংপুর মহানগরীসহ রংপুর বিভাগের বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্থরের জনগণকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন রংপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ও কারমাইকেল কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস শহিদুল ইসলাম মিজু। একই সঙ্গে তিনি বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি কামনা করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং বিএনপির যুগ্ন মহাসচিব হাবিব উন নবী খান সোহেলের নামের দায়েরকৃত সকল মামলা প্রত্যাহারের দাবি জানান।
আজ শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় রংপুরের পরিচ্ছন্ন রাজনীতিবীদ হিসাবে পরিচিত এই বিএনপি নেতা বলেন, সবার জন্য আনন্দের বার্তা নিয়ে এসেছে পবিত্র ঈদুল আযহা। আমি রংপুরের সর্বস্থরের জনগনকে জানাই ‘ঈদ মোবারক’। ‘ঈদে দিন ধনী-গরিব ভেদাভেদ ভুলে সবাই এক কাতারে শামিল হয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেন এটাই আমার প্রত্যাশা।
রংপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আরোও বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা, ভ্রাতৃত্ববোধ ও সম্প্রীতির অনুপম শিক্ষা দেয়। সাম্য, মৈত্রী ও মানবতার বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে একটি সুখী, সমৃদ্ধ ও অসাম্প্রদায়িক জাতি গঠনে ব্যক্তি, সমাজ ও জাতীয় জীবনের সর্বক্ষেত্রে পবিত্র ঈদুল আযহার শিক্ষার প্রতিফলন ঘটাতে হবে। পবিত্র ঈদুল আযহার শিক্ষাকে ধারণ করে দরিদ্র, অসহায় ও নির্যাতিত মানুষগুলোর পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবান মানুষদের প্রতি আহ্বান জানান তিনি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft