সোমবার, ২১ অক্টোবর, ২০১৯
বিনোদন সংবাদ
দীর্ঘ দিনের ক্ষুধা দূর হতে যাচ্ছে : রোশান
বিনোদন ডেস্ক :
Published : Friday, 9 August, 2019 at 8:34 PM
দীর্ঘ দিনের ক্ষুধা দূর হতে যাচ্ছে : রোশানকয়েক ঈদে কয়েকবার তারিখ পিছিয়ে অবশেষে এই ঈদে মুক্তি পাচ্ছে ‘বেপরোয়া’। এর মধ্য দিয়ে দুই বছর পর আবারও পর্দায় ফিরছেন সিনেমাটির নায়ক জিয়াউল রোশান। সবশেষ তাকে দেখা গিয়েছিল ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘ককপিট’-এ।
দেশে প্রথম সিনেমা ঈদে মুক্তি পাচ্ছে আর প্রায় ২ বছর পর বড় পর্দায় ফেরা প্রসঙ্গে বার্তাটোয়েন্টিফোর.কমের সঙ্গে এক আলাপচারিতায় রোশান বলেন, ‘অবশ্যই ভাল লাগছে। আর ২ বছর পর যে পর্দায় আসছি, দীর্ঘ দিনের যে ক্ষুধা ছিল সেটা যেন দূর হতে যাচ্ছে। আর এত দিনের অপেক্ষাটা খুব চ্যালেঞ্জিং ছিল। অনেক সিনেমার অফার পেয়েছি, অনেক সিনেমা শুরু হবে হবে করেও হয়নি। অপেক্ষার পর ভাল কিছু আসে সেই বিশ্বাস নিয়ে ছিলাম এতদিন।’
‘বেপরোয়া’ সিনেমাটি নিয়ে বেশ আশাবাদী রোশান। নিজের আশা জানিয়ে রোশান বলেন, ‘সিনেমাটি নিয়ে শুরুতে যেমন আশাবাদী ছিলাম এখনো ততটা আশাবাদী আছি। খুব ভাল মেকিং ও গল্পের একটি সিনেমা। আমি অত্যন্ত আশাবাদী সিনেমাটি দর্শক মনে জায়গা করে নেবে।’
সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কৌশলগত কিছু কারণে সিনেমাটি মুক্তির তারিখ বেশ কয়েকবার পেছালেও এবার ইয়ামিন হক ববিকে নিয়ে ঠিকই পর্দায় হাজির হচ্ছেন রোশান। এটি উৎসর্গ করা হয়েছে প্রয়াত নায়করাজ রাজ্জাককে। পরিচালক করেছেন কলকাতার রাজা চন্দ।
এদিকে রোশান জানালেন ঈদের পর ২০ আগস্ট শুরু হবে নাদের চৌধুরী পরিচালিত তার নতুন সিনেমা ‘জ্বিন’-এর শুটিং। এতে রোশানের নায়িকা পিয়া বিপাশা।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft