বুধবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২০
সারাদেশ
গোবিন্দগঞ্জে হাতকড়াসহ ছিনিয়ে নেয়া সেই আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত
গাইবান্ধা সংবাদদাতা :
Published : Friday, 9 August, 2019 at 3:02 PM
গোবিন্দগঞ্জে হাতকড়াসহ ছিনিয়ে নেয়া সেই আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহতগাইবান্ধার গোবিন্দগঞ্জে হাতকড়াসহ ছিনিয়ে নেয়া ১৮ মামলার আসামি চিনু মিয়া (৩৮) পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে গোবিন্দগঞ্জের কাটাখালী বাঁধের ওপর এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে। এছাড়া এ ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন।
নিহত চিনু মিয়ার বাড়ি গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথ গ্রামে। তার বিরুদ্ধে অস্ত্র আইন, হত্যা চেষ্টা, প্রতারণা, চাঁদাবাজি, অগ্নিসংযোগ ও নাশকতাসহ ১৮টি মামলা রয়েছে।
গোবিন্দগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, হাতকড়াসহ ছিনিয়ে নেয়া আসামি চিনু মিয়া বৃহস্পতিবার গভীর রাতে চর এলাকায় পালিয়েছিল। গোপন সংবাদ পেয়ে পুলিশ কাটাখালী এলাকায় অবস্থান নেয়। চিনু ও তার সহযোগিরা কাটাখালীতে পৌঁছালে পুলিশ তাদের আটকের চেষ্টা করে।
এ সময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে তারা। পরে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায় চিনু। পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে। এ ঘটনায় আহত পুলিশের দুই সদস্যকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এর আগে গত বুধবার রাত ১০টার দিকে দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথ গ্রামের বাঁধের ওপরে পুলিশের কাছ থেকে হাতকড়াসহ চিনুকে ছিনিয়ে নেয় তার সহযোগী ও স্বজনরা। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে চিনুর সহযোগী নুর আলম ও তাজনুরকে আটক এবং দুটি মোটরসাইকেলে উদ্ধার করে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft