রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
সিটি কলেজে ছাত্রলীগের নামে ভুয়া দাওয়াতপত্রে চাঁদাবাজির অভিযোগ
কাগজ সংবাদ :
Published : Friday, 9 August, 2019 at 3:45 AM
সিটি কলেজে ছাত্রলীগের নামে ভুয়া 
দাওয়াতপত্রে চাঁদাবাজির অভিযোগ ১৫ আগস্ট শোক দিবসের কর্মসূচিতে কার্ড ছাপিয়ে দাওয়াত দিয়ে চাঁদাবাজির অভিযোগ উঠেছে যশোর সরকারি সিটি কলেজ ছাত্রলীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক মহিউদ্দীন রিমনের বিরুদ্ধে। 
অভিযুক্ত ছাত্রলীগ নেতা রিমন দাবি করেছেন, কাউকে না জানিয়ে কার্ড ছাপিয়ে দাওয়াত দেয়ার ঘটনা সত্য। তবে কোনো চাঁদাবাজি করা হয়নি। 

এদিকে, খন্দকার মারুফ হুসাইন ইকবালের দাবি, তিনি কলেজ শাখার সভাপতি। কেউ ব্যক্তিগতভাবে সংগঠনের নামে কার্ড ছাপাতে পারেনা। আর কার্ডে অবশ্যই কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষর থাকতে হবে। কিন্তু তা নেই। সংগঠন বহির্ভূত কর্মকান্ডে লিপ্ত থাকায় মহিউদ্দীন রিমনকে ছাত্রলীগের সাবেক সভাপতি আরিফুল ইসলাম রিয়াদ ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তাকে সাময়িক বহিষ্কার করা হয়। 

তিনি আরো বলেন, শুধুমাত্র মানুষের সাথে প্রতারিত করতে রিমনের নেতৃত্বে রাজু, নুর মোহাম্মদ, আশাসহ ১০-১২ জন ছাত্রলীগের নেতাকর্মী এ দাওয়াতপত্র ছাপিয়ে শহরের বিভিন্ন স্থানে চাঁদাবাজি করছে। এ ঘটনায় তিনি তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন। 

সিটি কলেজের সহ-সভাপতি বিল্লাল হুসাইন জানিয়েছেন, কেউ সংগঠনের নামে চাঁদাবাজি করতে আসলে অবশ্যই তাকে পুলিশে ধরিয়ে দেন। 

এদিকে, সিটি কলেজের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল হালিম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ছাত্রলীগের নাম ব্যবহার করে বহিষ্কৃতরা চাঁদাবাজি করছে। কেউ যদি চাঁদাবাজি করে তাহলে কোতোয়ালী মডেল থানার ওসি ০১৭১৩-৩৭৪১৬১ নাম্বারে যোগাযোগ করে তাকে পুলিশে সোপর্দ করবেন। 

এদিকে, অভিযুক্ত মহিউদ্দীন রিমনের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে, কার্ড ছাপােনার কথা স্বীকার করেলও চাঁদাবাজির কথা অস্বীকার করেন।

জেলা আওয়ামী লীগের পক্ষথেকে জানানো হয়েছে, শোকদিবসের কর্মসূচিতে কেউ চাঁদাবাজি করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। সিটি কলেজে ছাত্রলীগের নামে ভুয়া 
দাওয়াতপত্রে চাঁদাবাজির অভিযোগ





















সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft