শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
খুলনায় হত্যা মামলায় ১০ জনের যাবজ্জীবন
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 6 August, 2019 at 8:23 PM
খুলনায় হত্যা মামলায় ১০ জনের যাবজ্জীবনখুলনার দিঘলিয়া উপজেলার পদ্মবিলা গ্রামের ব্যবসায়ী আলতু মোল্লা হত্যা মামলায় ১০ আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।
মঙ্গলবার (৬ আগস্ট) খুলনার জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক বিশেষ দায়রা জজ মো. সাইফুজ্জামান হিরো এ রায় দেন। অভিযোগ প্রমাণ না হওয়ায় দুই আসামিকে খালাস দেওয়া হয়।
দণ্ডপ্রাপ্তরা হলেন—দিঘলিয়া উপজেলার পদ্মবিলা গ্রামের আবুল কাশেম, কুববাত মুন্সী, ফারুক মোল্লা, মনজুরুল শিকদার, মো. ইরান, আবু তালেব, হুমায়ুন খাঁ, কবির মোল্লা ও সাতক্ষীরার দেবহাটা উপজেলার আবদুল গফফার ও খলিলুর রহমান। খালাশপ্রাপ্তরা হলেন- হাবিব ও মিঠুন।
জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিশেষ পিপি আরিফ মাহমুদ লিটন জানান, ২০০৬ সালের ১৭ ডিসেম্বর দিঘলিয়ার পদ্মবিলা মাঠে গলা কাটা অবস্থায় ক্ষুদ্র ব্যবসায়ী আলতু মোল্লার মরদেহ উদ্ধার করে পুলিশ। এর এক সপ্তাহ আগে থেকে নিখোঁজ ছিলেন তিনি।
এ ঘটনায় ১৮ ডিসেম্বর নিহতের ভাইয়ের ছেলে আলমগীর হোসেন মোল্লা বাদী হয়ে অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের আসামি করে দিঘলিয়া থানায় মামলা করেন। দীর্ঘ তদন্ত শেষে ২০০৮ সালের ২৬ মে ১২ জনকে অভিযুক্ত করেন আদালতে চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা দিঘলিয়া থানার এস আই এস আই ফজলুল কবীর।
প্রায় ১১ বছর মামলা চলার পর মঙ্গলবার আদালত ১০ জনের যাবজ্জীবন কারাদণ্ড ও প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা ধার্য করেন। অভিযোগ প্রমাণ না হওয়ায় ২ জনকে খালাশ দেওয়া হয়েছে।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft