বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
ঈদের বিশেষ নাটক ‘টম বউ’
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 6 August, 2019 at 7:20 PM
ঈদের বিশেষ নাটক ‘টম বউ’দীর্ঘদিন ইউরোপে থাকার পর দেশে ফিরে রিনি নামের একটি মেয়েকে বিয়ে করেন নাইম। কিন্তু পরিবারের পছন্দে বিয়ে করায় দু’জন দু’জনকে জানার খুব একটা সুযোগ পায়নি তারা।
নাইম ইউরোপে থাকলেও সে খুব ভদ্র এবং বিনয়ী। একটু ভীতু স্বভাবের। আর রিনি তার ঠিক উল্টো। চঞ্চল, দুরন্ত এবং দস্যি টাইপের মেয়ে। সবসময় ছেলেদের মতো পোশাক পরে থাকে। এক কথায় যাকে বলে টম বয়। এ কারণে রিনির বাবা-মা চেয়েছিলেন ইউরোপের কোনো আধুনিক ছেলের সঙ্গে মেয়ের বিয়ে দিতে। কিন্তু বিয়ের পর বুঝতে পারে তারা যেমন ছেলে চেয়েছেন নাইম ঠিক তার উল্টো।
অন্যদিকে বিয়ের দিন রিনি শাড়ি পরে নতুন বৌ সেজে থাকলেও বিয়ের পর নিজের বাড়ি গিয়ে আগের রূপে ফিরে আসে। যথারীতি শার্ট, জিন্স প্যান্ট, কেডস পরে বাইরে চলে যায়। ছেলেদের সঙ্গে ক্রিকেট খেলে। ক্যারাম খেলে, আড্ডা দেয়। গিটার বাজায়। বাইক চালায়। এমনকি লুকিয়ে সিগারেটও টান দেয়।
স্ত্রীর এই পরিবর্তন দেখে নাইম যেন আকাশ থেকে পড়ে। পরে তিনি জানতে পারে ছোটবেলা থেকেই রিনির বেড়ে ওঠা ছেলেদের মতো। নাইম ইউরোপে থাকে বলে রিনির বাবা-মায়ের ধারণা ছিল সে খুব সহজেই এগুলো মেনে নিবে।
কিন্তু নাইম কিছুতেই তা মেনে নিতে পারে না। সে চেষ্টা করে বৌকে বুঝিয়ে স্বাভাবিক আচরণে ফিরিয়ে আনতে। কিন্তু তার কথায় পাত্তা দেয় না রিনি। তার এক কথা সংসার করার জন্য নিজেকে বদলাতে পারবে না। এমনই এক গল্পে নির্মিত হয়েছে ঈদের বিশেষ নাটক ‘টম বউ’।
জাকির হোসেন উজ্জ্বলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন আল হাজেন। এতে রিনি চরিত্রে অভিনয় করেছেন শেহতাজ এবং নাইম চরিত্রে পাওয়া যাবে সজলকে। ঈদের ষষ্ঠ দিন রাত ৭টা ৪০ মিনিটে চ্যানেল আইতে প্রচার হবে নাটকটি।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft