শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
ঈদে বাড়ি যাওয়ার পথে রাজশাহীতে কলেজ ছাত্র কুপিয়ে হত্যা
রাজশাহী ব্যুরো :
Published : Tuesday, 6 August, 2019 at 3:16 PM
ঈদে বাড়ি যাওয়ার পথে রাজশাহীতে কলেজ ছাত্র কুপিয়ে হত্যারাজশাহী সিটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ফারদিন আশারিয়া রাব্বিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার ভোরে রাজশাহী মহানগরীর হেতেমখাঁ ও বর্ণালীর মোড় এালাকার মাঝামাঝি সড়কে এ ঘটনা ঘটে। নিহত রাব্বির বাড়ি দিনাজপুর জেলার পার্বতীপুর থানার মমিনপুর গ্রামে।
স্থানীয়ারা পুলিশকে খবর দিলে ভোর ৬টার দিকে রাব্বির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে লাশ পাঠানো হয়েছে। এটি পরিকল্পিত হত্যাকা- নাকি ছিনতাইকারীদের আঘাতে রাব্বি নিহত হযেেছন প্রাথমিকভাবে তা নিশ্চিত হতে পারেনি পুলিশ। বর্তমানে এ ব্যাপারে ওই এলাকার আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস জানান, মরদেহ উদ্ধারের সময় তার সুরতহাল প্রতিবেদন তৈরী করা হয়। এ সময় রাব্বির মাথার ওপরে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেওয়ার চিহ্ন পাওয়া গেছে। মাথা থেকে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়ে থাকতে পারে বলে প্রথমিক ভাবে ধারণা করা হচ্ছে। তবে এটি পরিকল্পিত হত্যাকা- নাকি ছিনতাইকারীদের আঘাতে নিহত হয়েছে তা এখনও নিশ্চিত নয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্থানীয়রা পুলিশকে জানান, রাব্বি সম্ভবত ঈদে বাড়ি যাওয়ার জন্য ট্রেন ধরতে স্টেশনে যাচ্ছিল। ফজরের আজানের পর এ হত্যাকা- ঘটে। তাকে কুপিয়ে ফেলে রেখে চলে যায় দুর্বৃত্তরা। ঘটনাস্থলেই ব্যাগ, মানিব্যাগ ও মোবাইল ফোন পড়েছিল।
উপ-কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস জানান, তার পরিচয় সনাক্তের পর পরিবারকে খবর দেওয়া হয়েছে। বাড়ি যাওয়ার আগে রাব্বি রওনা দেওয়ার কথা পরিবারকে জানিয়ে ছলেন রাব্বি।
ভোরে ছাত্রাবাস থেকে বের হওযার সময় বোনের সঙ্গে কথা হয়েছিল তার। বোনের সাথে কথা বলার কিছুক্ষণ পর পরই এই হত্যাকা-ের ঘটনা ঘটে। এরপর থেকে পরিবারের সদস্যরা বারবার তার মেবাইলে ফোন করেও পাচ্ছিলেন না।
উপ-কমিশনার (সদর) আরো বলেন, মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় এলাকাবাসী  থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করেন। মরদেহের কাছে পাওযা তার মোবাইল ফোন থেকেই রাব্বির পরিবারের সঙ্গে কথা হয় পুলিশের। আর পুলিশের কাছে থেকেই পরিবারের সদস্যরা জানতে পারেন যে, রাব্বি হত্যাকা-ের শিকার হয়েছেন। এরই মধ্যে তারা রাজশাহীর উদ্দেশে রওনা দিয়েছেন।
এ ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক হয়নি। তবে অভিযান শুরু হয়েছে। এই ঘটনায় থানায় হত্যা মামলা হবে বলেও জানান মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft