শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯
সারাদেশ
বরিশালে বিপুল পরিমাণ চোরাই মালসহ গ্রেফতার ৮
বরিশাল সংবাদদাতা :
Published : Monday, 5 August, 2019 at 6:49 PM
বরিশালে বিপুল পরিমাণ চোরাই মালসহ গ্রেফতার ৮বরিশাল মেট্রোপলিটন পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমাণ চোরাই মালামালসহ ৮ চোর গ্রেফতার হয়েছে। তাদের শহরের বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়।
সোমবার (৫ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে শহরের চাঁদমারিস্থ মেট্রোপলিটন পুলিশের অফিসার্স মেসের সভাকক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য প্রকাশ করেন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান।
এর আগে গত ৩ আগস্ট থেকে ৪ আগস্ট রাত পর্যন্ত অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. আকরামুল হাসানের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছেন- বরিশাল শহরের নিউ ভাটিখানা এলাকার বাসিন্দা ও চোরচক্রের অন্যতম সদস্য আনোয়ার হোসেন (২৭), একই এলাকার বাসিন্দা মো. রিয়াদ (২৫), আমানতগঞ্জ এলাকার জিতু আহম্মেদ (৪০), পলাশপুর এলাকার তহিদুল ইসলাম (২৮), আজগর আলী সড়কের কবির গাজী (২৫), ভাটিখানা এলাকার রনি (১৯), কাটপট্টি এলাকার বাসিন্দা ও স্বর্ণ ব্যবসায়ী শ্যামল দে (৫৮) এবং বরিশাল সদর উপজেলার চরমোনাই এলাকার আলিফ (২৪)।
পুলিশ কমিশনার জানান, সংঘবদ্ধ এই চোর চক্রটি গত কয়েক মাসে শহরের অন্তত ১০টির বেশি বাসা-বাড়িতে দুর্ধর্ষ চুরি সংঘটিত করে নগদ টাকা স্বর্ণালঙ্কারসহ মূল্যবান অনেক মালামাল নিয়ে যায়। এমনকি সর্বশেষ কাভার্ডভ্যান চাপায় নিহত ট্রাফিক পুলিশ সার্জেন্ট গোলাম কিবরিয়ার ভাড়া বাসায়ও হানা দিয়ে টাকাসহ স্বর্ণালঙ্কার লুটে নেয়। পরে তাদের লাগাম টানতে সম্প্রতি পুলিশের একটি টিম বিশেষ অভিযানে নামে। শনিবার রাতে এই চক্রের মূলহোতা আনোয়ার ও রিয়াদকে গ্রেফতারে সফলতা আসে। পরবর্তীতে তাদের সাথে নিয়ে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে দুইদিনে বাকি ৬ জনকে গ্রেফতার করা হয়।
তাদের কাছ থেকে নগদ ১ লক্ষ ৪ হাজার টাকা, ১৫ টি মোবাইল সেট, ৪ টি ল্যাপটপ, ১ টি ট্যাব, ১ টি ডিএসএলআর ক্যামেরা, ১ টি হ্যান্ডি ক্যামেরা, ২ জোড়া স্বর্ণের বালা, ১ টি স্বর্ণের চেইন, ৫ টি ছোট স্বর্ণের আংটি, ৭ টি স্বর্ণের নাকফুল, ১ টি কম্পিউটার কি-বোর্ড, ১ টি কডলেস মাউথ স্পিকার, ৩ টি তালা ভাঙার সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।
বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে একাধিক থানায় বেশ কয়েকটি চুরির মামলা রয়েছে। তবে এবারে তাদের বিরুদ্ধে নতুন একটি মামলা গ্রহণের প্রস্তুতি নেওয়া হয়েছে। সেই মামলাটিতেও তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হবে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft