রবিবার, ২০ অক্টোবর, ২০১৯
বিনোদন সংবাদ
চঞ্চল-মমর দাম্পত্য কলহের গল্প
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 4 August, 2019 at 8:04 PM
চঞ্চল-মমর দাম্পত্য কলহের গল্পছোটপর্দার জনপ্রিয় দুই তারকা চঞ্চল চৌধুরী ও জাকিয়া বারী মম। একসঙ্গে তারা বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন। আলাদা করে অভিনয় করেছেন রুপালি পর্দায়ও। দুজনেই বাগিয়ে নিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এই দুই অভিনয়শিল্পী আবার এক হয়েছেন ছোটপর্দায়। ‘নব্বই দিন’ নামের একটি নাটকে স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে তাদের।
দাম্পত্য কলহের গল্প নিয়ে নির্মিত এই নাটকটি পরিচালনা করেছেন রতন হাসান। এখানে চঞ্চল চৌধুরী অভিনয় করেছেন সালমান চরিত্রে এবং মম রয়েছেন দিশা চরিত্রে। ইতোমধ্যে শুটিং শেষ হয়েছে। নাটকটি ঈদের তৃতীয় দিন সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে চ্যানেল আইতে প্রচার হবে বলে জানান পরিচালক রতন হাসান।
নাটকের গল্পে দেখা যাবে, দিশা ও সালমানের সংসার জীবনের শেষ দুইবছর বেশ টানাপড়েন হয়। এক পর্যায়ে তারা বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। ডিভোর্স কার্যকর হতে সময় লাগবে তিন মাস। এই সময়ের মধ্যে ডিভোর্স বাতিল করে তারা আবার এক হতে চান। প্রস্তাবটা আসে সালমানের দিক থেকে। দিশাও রাজি হন। চলে শেষ চেষ্টা।
দিশা ও সালমান একসঙ্গে না থাকলেও বুঝতে পারেন, তারা একে অপরকে ভীষণ মিস করেন। কেউই তা প্রকাশ করেন না। তবে শেষ পর্যন্ত কি তারা আবার এক ছাদের নিচে আসবেন, তা দেখতে অপেক্ষা করতে হবে ঈদের তৃতীয় দিন পর্যন্ত এবং চোখ রাখতে হবে চ্যানেল আইয়ের পর্দায়।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft