রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯
দক্ষিণ-পশ্চিমাঞ্চল
রাজবাড়ীতে যবকের দুই হাত কেটে দিয়েছে সন্ত্রাসীরা
রাজবাড়ী প্রতিনিধি :
Published : Sunday, 4 August, 2019 at 8:44 PM
রাজবাড়ীতে যবকের দুই হাত কেটে দিয়েছে সন্ত্রাসীরারাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের কল্যাণপুরে মোঃ শাহিন খান (২৫) নামে এক যুবকে পূর্বকত্রুতার জেরধরে দু-টি হাত কেটে দিয়েছে স্থানীয় সন্ত্রাসীরা। আহত শাহিন কল্যাণপুর গ্রামের হাসেম খানের ছেলে।
স্থানীয় সুত্রে জানা গেছে শাহিন খানের সাথে স্থানীয় এলাকার ইসমাইল, লালু, কামালদের সাথে দীর্ঘদিন ধরে ঝামেলা চলে আসছিল। তারই জেরধরে ধরে আজ ০৪ আগষ্ট দুপুরে কল্যাণপুর সিদ্দিকিয়া মাাদ্রাসার সামনে শাহিনকে ডেকে নিয়ে দুই হাতের গিরার নিচের পুরো অংশ কেটে দিয়েছে তারা।
কাহিন খানকে স্থানীয়রা উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসলেÑপ্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে দিয়েছে।
নাম প্রকাশে অন-ইছুক স্থানীয় একাধীক ব্যাক্তি জানান, শাহিন খান ও ইসমাইল গাজি এক সাথে মাদদক ব্যবসা থেকে শুরু করে এক সাথে এমন কোন কাজ নেই যা তারা করতো না। গত এক মাস আগে  শাহিনের সাথে ইসমাইলের মাদকের টাকা ভাগাভাগি নিয়ে ঝামেলা সৃষ্টি হয়। পরে দুজনের মধ্যে এক পর্যায় মারামারিও হয়। পরে স্থানীয় ভাবে বসে সমাধান করা হয়। এক মাস পরে আজ ইসমাইল ও তার সহযোগিরা শাহিনকে ডেকে নিয়ে দুই হাত কেটে দেয়।
অপর দিকে জানা যায় শাহিন খানের স্ত্রীকে মাঝে মধ্যেই ইসমাইল মোবাইল ফোনে বিরক্ত করতো। এই বিষয় নিয়ে শাহিন ইসমাইলকে পিটিয়ে ছিল। সে কারনেই ইসমাইল আজ সেই ঘটনার প্রতিশোধ নিয়েছে বলে ধারনা স্থানীয়দের।
এঘটনায় জেলা পরিষদের সদস্য নাজমূল হাসান মিন্টু বলেন, ইসমাইল এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী। তার মাদক ব্যবসার জন্য আলীপুর ইউনিয়নের যুবসমাজ ধ্বংষ হয়ে যাচ্ছে। শাহিন তার এই মাদক ব্যবসার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলার কারনে আজ কে এভাবেই কুপিয়ে শাহিনের দুটি হাত কেটে দিয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft