শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০
জাতীয়
সেপ্টেম্বরে ডেঙ্গু নিয়ন্ত্রণে থাকবে : মেয়র খোকন
ঢাকা অফিস :
Published : Sunday, 4 August, 2019 at 6:29 PM
সেপ্টেম্বরে ডেঙ্গু নিয়ন্ত্রণে থাকবে : মেয়র খোকনঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন বলেছেন, আল্লাহ রব্বুল আল-আমিন যদি মেহেরবানী করেন, যদি রাজি খুশি থাকেন; ইনশাল্লাহ আগামী সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহে ডিএসসিসি এলাকায় ডেঙ্গু নিয়ন্ত্রণে থাকবে।
রোববার (৪ আগস্ট) দুপুরে রাজধানীর শান্তিনগরে ডেঙ্গু প্রতিরোধে আওয়ামী লীগের পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানে অংশ নিয়ে মেয়র এসব কথা বলেন।
মেয়র বলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন আগামী সেপ্টেম্বরের পহেলা সপ্তাহকে সামনে রেখে এই ডেঙ্গু মোকাবেলায় দিনরাত কাজ করে চলেছে। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় জনসচেতনতা জনজাগরণে পরিণত হতে চলেছে। মেয়র হিসেবে আমি আশা করছি, খুব শিগগিরই নতুন ডেঙ্গু আক্রান্ত রোগীর সংখ্যা দিনে দিনে কমে আসবে ইনশাল্লাহ।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সরকারের প্রতিটি সংস্থা তাদের সর্বশক্তি দিয়ে ডেঙ্গু মোকাবেলায় কাজ করে চলেছে। এর সঙ্গে বাংলাদেশ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন, পাড়ায় মহল্লায় সামাজিক সাংস্কৃতিক সংগঠনসহ সমাজের সর্বস্তরের নাগরিক ডেঙ্গু মোকাবেলার জন্য ঐক্যবদ্ধ হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, কেন্দ্রীয় সদস্য এস এম কামাল, শাহ আলম মুরাদ প্রমুখ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft