সোমবার, ০৯ ডিসেম্বর, ২০১৯
ক্রীড়া সংবাদ
পাকিস্তানে পিএসএল খেলতে চান না বিদেশি ক্রিকেটাররা
ক্রীড়া ডেস্ক :
Published : Sunday, 4 August, 2019 at 5:05 PM
পাকিস্তানে পিএসএল খেলতে চান না বিদেশি ক্রিকেটাররাএবার পাকিস্তান সুপার লিগ (পিএসএল) পুরোটাই দেশে আয়োজন করতে চাচ্ছে পিসিবি। তবে সেই চিন্তাভাবনার মধ্যে বড়সড় ধাক্কা খেল তারা। অনেক নামিদামি বিদেশি ক্রিকেটার সেখানে গোটা টুর্নামেন্ট খেলতে চান না।
শোনা যাচ্ছে, পাকিস্তানে পিএসএলের পুরো আসর আয়োজনের পক্ষে নয় ফ্র্যাঞ্চাইজিগুলোও। তাদের চাওয়া, অন্তত অর্ধেক সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত করা হোক।
নাম প্রকাশে অনিচ্ছুক এক ফ্র্যাঞ্চাইজি কর্মকর্তা জানিয়েছেন, এখনই পাকিস্তানে পিএসএলের পুরো সংস্করণ আয়োজন করা ঠিক হবে না। এ সিদ্ধান্ত বাস্তবসম্মত নয়।
পরিপ্রেক্ষিতে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান এহসান মানি জানিয়েছেন, দেশের মাটিতে পিএসএল আয়োজন নিয়ে আমাদের কোনো উদ্বেগ নেই। সোমবার ফ্র্যাঞ্চাইজি মালিকদের নিয়ে বৈঠকে বসবো। সেখানে এ বিষয়ে আলোচনা হবে।
তিনি বলেন, আমি সব ফ্র্যাঞ্চাইজি মালিকদের সঙ্গে পরামর্শ করেই পুরো আসর পাকিস্তানে করার বিষয়ে পিসিবি প্রধান পৃষ্ঠপোষকের (এইচবিএল ব্যাংক) অনুমোদন নিয়েছিলাম। আগামী সপ্তাহে (সোমবার) লাহোরে এক সভায় টিম মালিকদের আমন্ত্রণ জানিয়েছি। তাতে বিষয়টি নিয়ে আবার আলোচনা হবে। এখন পর্যন্ত কোনো ফ্র্যাঞ্চাইজি আপত্তি জানায়নি। তাই অন্য কোথাও ম্যাচগুলো অনুষ্ঠিত হওয়ার কোনো সম্ভাবনা নেই।
২০০৯ সালে লাহোরে টিম শ্রীলংকার ওপর সন্ত্রসী হামলার পর পাকিস্তান থেকে আন্তর্জাতিক ক্রিকেট নির্বাসিত। নিরাপত্তা ইস্যুতে পিএসএলের প্রথম আসরের সব ম্যাচ হয় আরব আমিরাতে। এরপর দ্বিতীয় ও তৃতীয় আসরের শুধু ফাইনাল ম্যাচ হয় পাকিস্তানে।
সবশেষ আসরে সেমিফাইনাল-ফাইনালসহ মোট আটটি ম্যাচ আয়োজন করা হয় লাহোর ও করাচিতে। এরই ধারাবাহিকতায় এবার পিএসএলের পুরো আসর ঘরের মাঠে আয়োজনের কথা ভাবছে পাক বোর্ড।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft