শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
২৪ বছরে ওমর সানী-মৌসুমী
বিনোদন ডেস্ক :
Published : Friday, 2 August, 2019 at 5:52 PM
২৪ বছরে ওমর সানী-মৌসুমীতারকাদের একের পর এক ঘর ভাঙার খবরের মাঝে ভালবাসার ২৪ বছরে পা দিলেন ‘ঢাকাই’ সিনেমার জনপ্রিয় জুটি ওমর সানী ও মৌসুমী। ১৯৯৬ সালের আজকের এই দিনে তারকা দম্পতি অনেকটা চুপিসারে বিয়ে করে সংসার শুরু করেন।
১৯৯৪ সালে ওমর সানী-মৌসুমী জুটির প্রথম সিনেমা 'দোলা' মুক্তি পায়। এরপর একসঙ্গে জুটি বেধে বেশ কিছু সিনেমায় অভিনয় করে ৯০ দশকে কিংবা তার পরবর্তী সময়ে সাড়া ফেলেন ওমর সানী-মৌসুমী। 'দোলা' সিনেমায় অভিনয় করার সময় ওমর সানী এবং মৌসুমীর মধ্যে পরিচয় হয়। সেখান থেকেই তাদের সম্পর্কটা প্রেমে রূপ নেয়।
দাম্পত্য জীবনে তাদের ফারদিন এহসান স্বাধীন এবং ফাইজা নামের ২টি সন্তান রয়েছে।
বিশেষ দিনটি নিয়ে ওমর সানী বললেন, ‘আমি আর মৌসুমী ২৪ বছরে পা দিলাম। এই দিনে মৌসুমিকে নিয়ে এসেছিলাম আমার ছোট্ট সংসারে। আর আপনাদের মৌসুমী থেকে হয়েছে প্রিয়দর্শিনী। সবাই আমাদের জন্য দোয়া করবেন। বাকি জীবন এইভাবে কাটাতে পারি।’
মৌসুমী ১৯৯৩ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত 'কেয়ামত থেকে কেয়ামত' সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছিলেন অকাল প্রয়াত অভিনেতা সালমান শাহ। দুজনেরই এটি ছিল প্রথম সিনেমা। একই বছর মৌসুমী ওমর সানীর বিপরীতে 'দোলা' সিনেমায় অভিনয় করেন।
ওমর সানী-মৌসুমী জুটি অভিনীত সিনেমার তালিকায় আছে ‘আত্ম অহংকার’, ‘প্রথম প্রেম’, ‘মুক্তির সংগ্রাম’, ‘হারানো প্রেম’, ‘গরিবের রানী’, ‘প্রিয় তুমি’, ‘সুখের স্বর্গ’, ‘মিথ্যা অহংকার’, ‘ঘাত প্রতিঘাত’, ‘লজ্জা’, ‘কথা দাও’ ও ‘স্নেহের বাঁধন’।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft