সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯
জাতীয়
‘সরকারের উদাসীনতায় ডেঙ্গু মহামারীতে রূপ নিয়েছে’
কাগজ ডেস্ক :
Published : Thursday, 1 August, 2019 at 8:29 PM
‘সরকারের উদাসীনতায় ডেঙ্গু মহামারীতে রূপ নিয়েছে’বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, সরকারের ব্যর্থতা এবং উদাসীনতার কারণে ডেঙ্গু মহামারীর রূপ ধারণ করেছে। আমাদের দাবি যত শিগগিরই আধুনিক কার্যকর ওষুধ ছিটিয়ে এডিস মশা নিশ্চিহ্ন করা প্রয়োজন। এ বছর যদি এটা সম্ভব না হয় তবে আগামী বছরও একই অবস্থা হতে পারে।
বৃহস্পতিবার (০১ আগস্ট) ঢাকা জজ কোর্ট গেটের সামনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক র‌্যালিতে তিনি এসব কথা বলেন।
এ সময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবীব-উন-নবী খান সোহেল, বিএনপি নেতা ইশরাক হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহিন, ঢাকা মহানগর শ্রমিক দলের সহ-সভাপতি সুমন ভূঁইয়া, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বাদল প্রমুখ উপস্থিত ছিলেন।
নগর বিএনপির র‌্যালিতে পুলিশি বাধার অভিযোগ করে ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, সরকারকে সহযোগিতা এবং জনগণকে সচেতন করতে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি এ র‌্যালির আয়োজন করে। কিন্তু জনসচেতনতামূলক শান্তিপূর্ণ এ র‌্যালিও প্রশাসন পালন করতে দিচ্ছে না। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
তিনি বলেন, যদি স্বাস্থ্য মন্ত্রণালয় ও সিটি কর্পোরেশন সমন্বিতভাবে পদক্ষেপ নিত তাহলে ডেঙ্গু মহামারি রূপ ধারণ করতো না।
সাবেক এ স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, দেশে জনগণের সরকার প্রতিষ্ঠার প্রয়োজন। সকল সংকট থেকে উত্তোরণ চাইলে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা প্রয়োজন। গণতন্ত্র এবং জনগণের অধিকার প্রতিষ্ঠা করতে হলে গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। আমরা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে জনগণের সরকার প্রতিষ্ঠা করে দেশকে সব সংকট থেকে মুক্ত করবো ইনশাআল্লাহ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft