বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯
সারাদেশ
চাঁপাইনবাবগঞ্জে জাল টাকা মামলায় ১০ বছরের কারাদণ্ড
চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা :
Published : Thursday, 1 August, 2019 at 8:29 PM
চাঁপাইনবাবগঞ্জে জাল টাকা মামলায় ১০ বছরের কারাদণ্ডজাল টাকা নিজ হেফাজতে রাখার অভিযোগে দায়েরকৃত মামলায় চাঁপাইনবাবগঞ্জে দু’জনকে ১০ বছর করে সশ্রম কারাদণ্ড, সেই সাথে প্রত্যেককেই ১০ হাজার টাকা করে অর্থদণ্ড অনাদায়ে আরও ৬ মাস করে কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।
বৃহস্পতিবার (১ আগস্ট) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ ষ্পেশাল ট্রাইবুনাল-২ এর বিচারক শওকত আলী আসামীদের উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।
দণ্ডিতরা হলেন, জেলার শিবগঞ্জ উপজেলার চাপড়া ১নং ওয়ার্ড উত্তরপাড়া এলাকার ভধু মণ্ডলের ছেলে মো. এরফান(৬৯) ও জেলার গোমস্তাপুর উপজেলার বড়গাছি কালিনগর ২নং ওয়ার্ড এলাকার এমরান আলীর ছেলে ছাবের আলী (৪১)।
রাষ্ট্রপক্ষের আইনজীবী আঞ্জুমান আরা বেগম জানান, ২০১০ সালের ২১ অক্টোবর গোমস্তাপুরের তেতুলতলা এলাকায় র‌্যাব-৫ রাজশাহীর অভিযানে ২৫টি ১ হাজার টাকা মূল্যমানের জালনোট সহ গ্রেফতার হন এরফান ও সাবের।
এ ঘটনায় ওইদিন র‌্যাবের তৎকালীন কর্পোরাল নাসিরউদ্দিন বাদি হয়ে গোমস্তাপুর থানায় মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা ও গোমস্তাপুর থানার তৎকালীন পরিদর্শক(তদন্ত) সাঈদ ইকবাল ২০১১ সালের ১৬ জানুয়ারি ওই দইজনকে অভিযুক্ত করে আদালতে চার্যশীট দাখিল করেন।
১০ জনের সাক্ষ্য, প্রমাণ ও শুনানীর পর আদালত বৃহস্পতিবার মামলার রায় ঘোষণা করেন। আসামিপক্ষে মামলা পরিচালনা করেন আ্যাড. নজরুল ইসলাম। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft