বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
নাচ শিখতে ‘জুম্বা’ স্কুলে নিয়মিত যাচ্ছেন শাবনূর
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 1 August, 2019 at 8:26 PM
নাচ শিখতে ‘জুম্বা’ স্কুলে নিয়মিত যাচ্ছেন শাবনূরইদানীং স্যোশাল মিডিয়ার মাধ্যমে মানুষ সুযোগ পেলেই গুজব ছড়িয়ে দিচ্ছে। আর এই গুজবের কারণে ঘটে যাচ্ছে প্রাণঘাতির মতো অপৃতিকর ঘটনা। বিশেষ করে মৃত্যুর মতো বিষয় নিয়ে গুজব ছড়ানোতে অনেকেই হতবাক। সেই তালিকায় গত সপ্তাহে মৃত্যুর গুজব ছড়ায় মাইলফলক স্পর্শকারী নায়িকা শাবনূরকে নিয়ে।
তবে এসব গুজব উড়িয়ে দিয়ে ঢাকাই ছবির সফল এ চিত্রনায়িকা জানালেন নতুন খবর। তা হচ্ছে-নাচের ক্লাসে ভর্তি হয়েছেন তিনি। তার ছোট বোন ঝুমুরের সঙ্গে সেই ক্লাসে নিয়মিত যাচ্ছেন তিনি। ‘জুম্বা’ নামে একটি নাচের স্কুলে ভর্তি হয়েছেন। এছাড়া ছেলে আইজানকে স্কুলে আনা-নেওয়া করতে একটা বড় সময় কেটে যাচ্ছে তার।
গুজবের বিষয়ে শাবণূর বলেন, সত্যি এটা বিব্রতকর একটা বিষয়। আমি বেঁচে থাকার পরও যদি আমার মৃত্যুর প্রকাশ হয় তা সত্যি অকল্পনীয়। কিছুদিন আগেই আামাদের প্রবীণ চলচ্চিত্র অভিনেতা এটিএম শামসুজ্জামান ভাইকে নিয়ে গুজব তৈরি করা হল। আসলে আমাদের মানুষেল বিকারগ্রস্ততা এত প্রকট হয়েছে যেটা সত্যি দুঃখজনক।
শাবনূর আরও বলেন, সিডনিতে আমি ভালো আছি। ঢাকাতে তো এখন ডেঙ্গু আতঙ্ক বিরাজ করছে। এই মুহূর্তে ছেলেকে নিয়ে যেতে চাই না। ডিসেম্বরে অর্থাৎ শীতের সময় ঢাকায় যাওয়ার ইচ্ছে আছে আমার।
ঢাকাই সিনেমরা জনপ্রিয় এ নায়িকা ১৯৭৯ সালের ১৭ ডিসেম্বর যশোর জেলার শার্শা উপজেলার নাভারণে জন্মগ্রহণ করেন। তার পর্দার পেছনের নাম নুপুর। গুণী নির্মাতা কিংবদন্তি পরিচালক এহতেশামের ‘চাঁদনী রাতে’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয়। ১৯৯৩ সালের ১৫ অক্টোবর ‘চাঁদনী রাতে’ মুক্তি পায়। সাব্বিরের বিপরীতে অভিনীত চলচ্চিত্রটি ব্যবসায়িকভাবে ব্যর্থ হয়।
তবে শাবনূরের ইতিহাস তৈরি হয় ১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত জহিরুল হক পরিচালিত ‘তুমি আমার’ ছবিটি দিয়ে। এরপর জনপ্রিয় প্রয়াত নায়ক সালমান শাহ’র সঙ্গে ১৪টি ছবিতে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। তার সবগুলোই রেকর্ড সংখ্যকভাবে ব্যবসায়িক সাফল্য পায়। এটি বাংলাদেশের চলচ্চিত্রে সফল জুটিগুলোর অন্যতম।
উল্লেখ্য, ২০১৬ সালের ৬ ডিসেম্বর অনিক মাহমুদের সঙ্গে শাবনূরের আংটি বদল হয় এবং ২০১২ সালের ২৮ ডিসেম্বর তাকে বিয়ে করেন। তিনি অস্ট্রেলিয়ায় বসবাস শুরু করেন ও নাগরিকত্ব লাভ করেন। ২০১৩ সালের ২৯ ডিসেম্বর তিনি ছেলে সন্তানের মা হন। তার একমাত্র ছেলের নাম আইজান।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft