রবিবার, ০৭ জুন, ২০২০
বিনোদন সংবাদ
নোলকের পর ‘বেপরোয়া’ ববি
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 1 August, 2019 at 8:26 PM
নোলকের পর ‘বেপরোয়া’ ববিঢাকাই সিনেমার সেনশেনাল চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। গত ঈদে তার অভিনীত সিনেমা ‘নোলক’ মুক্তি পায়। মুক্তির পর বেশ প্রশংসা পায় দর্শক মহলে। এবার আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত চলচ্চিত্র ‘বেপরোয়া’। ছবিটিতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক রোশান ও ববি। পরিচালনা করেছেন ওপার বাংলার নির্মাতা রাজা চন্দ।
এ বিষয়ে ববি বলেন, যাদের জন্য কাজ করি, সেই দর্শকের জন্য আমার পক্ষ থেকে অনেক অনেক ভালোবাসা। গত ঈদে আমার অভিনীত ‘নোলক’ মুক্তি পাওয়ার পর দর্শক মহল যে ভালোবাসা দিয়েছেন, তাতে আমি মুগ্ধ। সারাদেশের বাংলা সিনেমার দর্শকরা ছবিটি দেখে ছবিটির প্রশংসা করেছেন। এতে করে নতুন করে কাজ করার উৎসাহ পাচ্ছি। আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে আমার আরেকটি চলচ্চিত্র ‘বেপরোয়া’। আশা করি, এই ছবিটিও আপনাদের ভালো লাগবে। সবাই দোয়া করবেন, আরো ভালো কাজ নিয়ে যেন সবার সামনে আসতে পারি।
কয়েকদফা মুক্তির তারিখ পেছানোর পর ছবি ঈদুল আযহায় মুক্তি পাচ্ছে। এ প্রসঙ্গে জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিমুল্লাহ খোকন বলেন, আমরা ছবিটি মুক্তি দেওয়ার জন্য সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করেছি। সারা দেশের সিনেমা হলগুলোর সঙ্গে যোগাযোগ হচ্ছে। অনেক সিনেমা হলে ছবির ট্রেইলর প্রচার করা হচ্ছে। হল মলিকরা ছবিটি প্রদর্শনের আগ্রহ দেখাচ্ছেন। তবে ৪০-৫০টির বেশি সিনেমা হলে ছবিটি মুক্তি দেওয়ার ইচ্ছে নেই।
রোশান-ববি ছাড়াও এতে অভিনয় করেছেন কাজী হায়াৎ, শহীদুল আলম সাচ্চু, তারিক আনাম খান, নানা শাহ, রেবেকা, কমল পাটকের প্রমুখ।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft