বৃহস্পতিবার, ০৪ জুন, ২০২০
জাতীয়
স্বাস্থ্যমন্ত্রী রাতেই দেশে ফিরছেন
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 31 July, 2019 at 5:41 PM
স্বাস্থ্যমন্ত্রী রাতেই দেশে ফিরছেন সমালোচনার মুখে মালয়েশিয়ায় ব্যক্তিগত সফর সংক্ষিপ্ত করে রাতেই দেশে ফিরে আসছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। আগামীকাল বৃহস্পতিবার (১ আগস্ট) দেশের ডেঙ্গু পরিস্থিতি নিয়ে তিনি ব্রিফিং করবেন। বুধবার স্বাস্থ্য মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাইদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।
জানা যায়, দেশজুড়ে ডেঙ্গু পরিস্থিতির অবনতির মধ্যেই গত ২৭ জুলাই ব্যক্তিগত সফরে স্বপরিবারে মালয়েশিয়ায় যান স্বাস্থ্যমন্ত্রী। সেখান থেকে আগামী ৪ আগস্ট তার দেশে ফেরার কথা ছিল। কিন্তু গতকাল মঙ্গলবার (৩০ জুলাই) রাতে কয়েকটি অনলাইন গণমাধ্যম ‘স্বাস্থ্যমন্ত্রী কোথায়?’ শিরোনামে সংবাদ প্রকাশ করে।
এতে দাবি করা হয়, ডেঙ্গু পরিস্থিতির অবনতির মধ্যেই তিনি স্বপরিবারে মালয়েশিয়া ভ্রমণে গেছেন। পরে বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে ব্যাপক সমালোচনা শুরু হয়।
এদিকে বিশ্ব মাতৃদুগ্ধ দিবস এবং ডেঙ্গু’র বিষয়য়ব বুধবার দুপুর ১২টায় সচিবালয়ে সংবাদ সম্মেলন আহ্বান করেছিল স্বাস্থ্য মন্ত্রণালয়। এতে সচিব আসাদুল ইসলামের বক্তব্য রাখার কথা ছিল।
তবে এ সংবাদ সম্মেলনের ১ ঘণ্টা আগে অনিবার্য কারণ দেখিয়ে তা বাতিল করা হয়। বিষয়টি নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিব গণমাধ্যমের সঙ্গে কথা বলতে রাজি হননি।
এর পরপরই বুধবার দুপুরে স্বাস্থ্য মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাইদুল ইসলাম জানান, সফর ছোট করে স্বাস্থ্যমন্ত্রী রাতে দেশে ফিরে আসছেন স্বাস্থ্যমন্ত্রী।
কারণ হিসেবে এই কর্মকর্তা আরো জানান, দেশে ফিরে আগামীকাল দুপুরে স্বাস্থ্য মন্ত্রণালয়ে দেশের ডেঙ্গু পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখবেন স্বাস্থ্যমন্ত্রী।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft