সোমবার, ০১ জুন, ২০২০
জাতীয়
সবকিছু গুজব বলে চালিয়ে যাচ্ছে সরকার : খসরু
কাগজ ডেস্ক :
Published : Tuesday, 30 July, 2019 at 8:15 PM
সবকিছু গুজব বলে চালিয়ে যাচ্ছে সরকার : খসরুবিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, সরকার ডেঙ্গু ও বন্যা নিয়ন্ত্রণে ব্যর্থ হয়ে সবকিছু গুজব বলে চালিয়ে যাচ্ছে। সবকিছু গুজব বলে উড়িয়ে দেয়া ছাড়া তাদের আর কোনো পথ নেই।
মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে নাগরিক অধিকার আন্দোলন ফোরাম আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।
খসরু বলেন, সরকার সবকিছু নিয়ন্ত্রণে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। আর এই ব্যর্থতার কারণ হচ্ছে তারা আজকে যাদেরকে দিয়ে ক্ষমতা দখল করে আছে তাদের মাধ্যমে দেশ পরিচালনা করা সম্ভব নয়। তারা দেশের মালিক হয়ে গেছে জনগণ আর দেশের মালিক নাই।
তিনি বলেন, সরকারের কাছে আমার প্রশ্ন হলো, কোনটা গুজব, ডেঙ্গু মহামারি আকারে ছড়িয়ে পড়েছে? মহিলাদের প্রতিনিয়ত ধর্ষণ? শিশুদের প্রতিনিয়ত নির্যাতন? শেয়ারবাজার থেকে গত দুই সপ্তাহে ২৭ হাজার কোটি টাকা লুট? ব্যাংক লুট? গুম-খুন হত্যা? নির্বাচন কমিশন থেকে হজ পর্যবেক্ষণ?-এসব কি গুজব?
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি প্রসঙ্গে খসরু বলেন, বেগম জিয়ার মুক্তি দেশের প্রতিটা মানুষ এখন এক বাক্যে চাচ্ছে। আমি শুধু এটুকুই বলবো দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি আইনি প্রক্রিয়ার মাধ্যমে আশা করা যায় না। বিশ্বের বিভিন্ন জায়গায় মিথ্যা মামলায় কারাবন্দি নির্যাতিত নেতারা যেভাবে গণআন্দোলনের মাধ্যমে মুক্তি পেয়েছে বেগম জিয়ার মুক্তিও একই প্রক্রিয়া হবে। বাংলাদেশের মানুষ আজকে সেই গণআন্দোলনের জন্য প্রস্তুত আছে।
আয়োজক সংগঠনের উপদেষ্টা অ্যাডভোকেট নাসির হাজারীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এম জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় প্রতিবাদী যুব সমাবেশে বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহ, শাহ মোহাম্মাদ নেছারুল হক, সাবিরা নাজমুল প্রমুখ বক্তব্য দেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft