শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯
জাতীয়
রিফাত হত্যাকাণ্ড মামলার তদন্ত জেলা পুলিশই করবে : স্বরাষ্ট্রমন্ত্রী
কাগজ ডেস্ক :
Published : Sunday, 28 July, 2019 at 8:48 PM
রিফাত হত্যাকাণ্ড মামলার তদন্ত জেলা পুলিশই করবে : স্বরাষ্ট্রমন্ত্রীবরগুনার রিফাত শরীফ হত্যাকাণ্ডের মামলার তদন্ত জেলা পুলিশই করবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
রোববার (২৮ জুলাই) রাজধানীর মগবাজারে নয়াটোলা এলাকায় একটি শিশু পার্কের উদ্বোধন অনুষ্ঠানে এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।
সাংবাদিকদের পক্ষ থেকে শিশু পার্কের উদ্বোধনী অনুষ্ঠানে রিফাত শরীফ হত্যাকাণ্ডের মামলার তদন্ত আয়শা সিদ্দিকা মিন্নির বাবা মোজাম্মেল হোসেনের দাবি অনুযায়ী পিবিআইতে হস্তান্তর করা হবে কিনা জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘এ বিষয়ে হাইকোর্ট একটি রুল জারি করেন। রিফাত শরীফ হত্যাকাণ্ডের মামলার তদন্ত বরগুনা জেলা পুলিশই করবে।’
উল্লেখ, গত বুধবার (২৪ জুলাই) বরগুনা প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার তদন্ত পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) হস্তান্তরের দাবি জানায় তার স্ত্রী আয়শা সিদ্দিকার বাবা মোজাম্মেল হোসেন।
এর ঠিক দুই দিন পর ২৬ জুলাই বরগুনা প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে রিফাত শরীফের বাবা দুলাল শরীফ বলেন, মামলার তদন্ত ভিন্ন খাতে প্রবাহের জন্যই মিন্নির মা-বাবা মামলাটিকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) অথবা পুলিশের অপরাধ তদন্ত বিভাগে (সিআইডি) হস্তান্তরের দাবি তুলেছেন।’
উল্লেখ্য, চলতি বছরের ২৬ জুন সকালে রিফাত তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে নিয়ে বরগুনা সরকারি কলেজে যান। কলেজ থেকে ফেরার পথে নয়ন, রিফাত ফরাজীসহ তাদের সহযোগীরা রিফাতের ওপর হামলা চালান। ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাথাড়ি কোপাতে থাকেন। এতে বাধা দেওয়ার চেষ্টা করেন স্ত্রী আয়েশা।
গুরুতর আহতাবস্থায় রিফাতকে প্রথমে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে ভর্তির এক ঘণ্টা পর বেলা সাড়ে ৩টার দিকে তার মৃত্যু হয়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft