শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯
বিনোদন সংবাদ
সালমানের পরিবারে আসছে নতুন অতিথি!
বিনোদন ডেস্ক :
Published : Saturday, 27 July, 2019 at 9:09 PM
সালমানের পরিবারে আসছে নতুন অতিথি!বলিউড তারকা সালমান খানের বয়স এখন ৫৩। এখন পর্যন্ত বিয়ের পিঁড়িতে বসেননি অভিনেতা। করবেন বলেও কোনো খবর নেই। তবে শোনা যাচ্ছে, বলিউড ‘ভাইজান’র পরিবারে নাকি নতুন অতিথি আসতে চরেছে! ভাবছেন এবার বিয়ে করে নতুন বৌ ঘরে আনবেন ‘মোস্ট এলিজেবল ব্যাচেলার’? তাহলে ভুল ভাবছেন।
কারণ আবারো মামা হতে চলেছেন ‘চির তরুণ’ এই অভিনেতা। মুম্বাই মিররের প্রতিবেদন অনুযায়ী, দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন তার ছোট বোন অর্পিতা খান শর্মা। জানা যায়, মুম্বাইয়ের বান্দ্রার একটি হাসপাতালে ডাক্তারের তত্বাবধানে রয়েছেন অর্পিতা।
গত বছর নভেম্বরেই বিবাহিত জীবনের চার বছর পূর্ণ করেছেন আয়ুষ শর্মা ও অর্পিতা খান শর্মা। এই উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় একটি আবেগঘন পোস্টও করেন অর্পিতা।
অর্পিতা লেখেন, “বিয়ে তখনই সফল হয় যখন দম্পতি নিজেদের মধ্যে অমিলগুলোও উপভোগ করতে শেখে। তুমি শুধু আমার স্বামী ও আহিলের বাবা নও, আমার প্রিয় বন্ধুও। সুখে-দুঃখে সব সময় আমার পাশে থেকেছো। তোমার মতো সঙ্গী পাওয়া ভাগ্যের বিষয়। অনেক ভালোবাসা রইল, শুভ বিবাহবার্ষিকী।”
অর্পিতা সালমানের নয়নের মণি বললেও কম বলা হয়। বোনকে খুশি রাখতে কোনো কমতিই রাখেননি তিনি। অর্পিতার ইচ্ছানুসারে হায়দ্রাবাদের তাজ ফলকনুমা প্যালেসে জাঁকজমক করে বিয়ে হয় অর্পিতা ও আয়ুষের।
তারপর তাদের জীবনে আসে প্রথম সন্তান আহিল। চিরদিনই শিশুদের সান্নিধ্য পছন্দ করেন ভাইজান। তাই আহিলকে যে তিনি চোখে হারান তা বলাই বাহুল্য। সালমানের খেলার সঙ্গী ছোট্ট আহিল। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই দু’জনের খুনসুটির ভিডিও শেয়ার করেন তিনি। সূত্র: জি-নিউজ




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft