সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
সারাদেশ
‘মিন্নি গুরুতর অসুস্থ’
কাগজ ডেস্ক :
Published : Saturday, 27 July, 2019 at 8:35 PM
‘মিন্নি গুরুতর অসুস্থ’বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যায় গ্রেপ্তার তার স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির সঙ্গে পরিবারের সদস্যরা্ দেখা করেছেন।
শনিবার বেলা সাড়ে ১১টার দিকে জেলা কারাগারের আসামি দর্শন কক্ষে বাবা মোজাম্মেল হোসেন কিশোর, মা ও ভাই-বোনের সঙ্গে মিন্নির দেখা হয়। এ সময় গোয়েন্দা সংস্থার একাধিক ব্যক্তি সেখানে উপস্থিত থেকে তাদের কথোপকথন পর্যবেক্ষণ করেন।
দেখা করে ফেরার পথে বাবা কিশোর বলেন, মিন্নি গুরুতর অসুস্থ, কথা বলার শক্তিটুকু নেই।
মিন্নির শারীরিক অবস্থা সংকটাপন্ন দাবি করে তিনি আরো বলেন, ‘মিন্নির অবস্থা এতটাই খারাপ যে তার কণ্ঠস্বর আমি শুনতে পাচ্ছিলাম না। তার কথা আমি বুঝতে পারিনি।’
তিনি অভিযোগ করে বলেন, ‘মিন্নির সঙ্গে জেলে অন্যদের মতো কথা বলার সুযোগটুকুও আমার নেই। গোয়েন্দা সংস্থার লোকজন লেগেই থাকে।’
আয়শা সিদ্দিকে মিন্নিকে গত ১৬ জুলাই সকাল ৯টার দিকে বাড়ি থেকে পুলিশ লাইন্সে ডেকে আনে পুলিশ। স্বামী রিফাত শরীফ হত্যা মামলায় রাত ৯টার দিকে গ্রেপ্তার দেখিয়ে পরের দিন বিকেলে আদালতের মাধ্যমে বরগুনা কারাগারে পাঠানো হয় মিন্নিকে। পরের দিন বিকেলে কারাগার থেকে বরগুনার জ্যেষ্ঠ বিচারিক হাকিম মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজীর আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ডে নেয় পুলিশ।
১৯ জুলাই দুপুরে মিন্নিকে আদালতে হাজির করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি নেয়া হয়। ওই দিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাকে বরগুনা কারাগারে পাঠানো হয়।
২২ জুলাই বরগুনা জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী আসলাম হাসপাতালে নিয়ে মিন্নির চিকিৎসা করাতে ও তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রত্যাহারের জন্য আদালতে আবেদন করেন। বিচারক তার আবেদন নামঞ্জুর করে কারা কর্তৃপক্ষের মাধ্যমে মিন্নিকে আবেদন করার পরামর্শ দেন।
গত ২৪ জুলাই আইনজীবী মাহাবুবুল বারী আসলাম কারাগারে গিয়ে মিন্নির সঙ্গে কথা বলেন। তিনি কারাগার থেকে বের হয়ে জানান, মিন্নিকে শারীরিক ও মানসিক নির্যাতন করা হয়েছে। মিন্নি ভালোভাবে হাঁটতে পারেন না। তার চিকিৎসা দরকার।
যদিও শুক্রবার দুপুরে বরগুনা সিভিল সার্জন অফিসের ডা. হাবিবুর রহমান কারাগারে মিন্নির খোঁজ-খবর নিয়ে জানিয়েছেন, তিনি সুস্থ আছেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft