বুধবার, ২৩ অক্টোবর, ২০১৯
প্রেস বিজ্ঞপ্তি
ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ
যশোরের কৃতি সন্তান আরিফ সহ-সভাপতি ও মিরন সহ-সম্পাদক
প্রেস বিজ্ঞপ্তি :
Published : Tuesday, 16 July, 2019 at 2:53 AM
যশোরের কৃতি সন্তান আরিফ সহ-সভাপতি ও  মিরন সহ-সম্পাদকবাংলাদেশ ছাত্রলীগের ঢাকা মহানগর উত্তরের যশোর জেলার কৃতি সন্তান আরিফুল ইসলাম আরিফ সহ-সভাপতি ও মাহাফুজুর রহমান মিরন সহ-সম্পাদক হিসাবে মনোনীত হয়েছেন। গত ৭ জুলাই বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা মহানগর উত্তরের সভাপতি ইব্রাহিম হোসেন ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয় স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তালিকা প্রকাশ করেন।

রাজপথের তুখোড় সাবেক ছাত্রনেতা আরিফ ও মিরন  ছাত্রলীগের ঢাকা মহানগর উত্তরের নেতা মনোনীত করায় তারা মহান আল্লাহর প্রতি শুকরিয়া ও গণতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। আরিফুল ইসলাম আরিফ যশোর শহরের পুরাতন কসবা পুলিশ লাইন টালিখোলার নজরুল ইসলামের ছেলে ও মাহাফুজুর রহমান মিরন পালবাড়ি এলাকার মৃত মাহাবুবুর রহমানের ছেলে।   

তারা দু'জন ঢাকায় ভর্তির সাথে সাথেই সেখানেও ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত হন। দীর্ঘ দিন ধরে তারা ক্যাম্পাসে ও রাজপথে লড়াই সংগ্রাম করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের পরীক্ষায় উত্তীর্ণ হওয়ায় তাদের  ছাত্রলীগের নেতা হিসাবে মনোনীত করা হয়েছে।

ছাত্রলীগের ঢাকা মহানগর উত্তরের সহ-সভাপতি আরিফুল ইসলাম আরিফ জানিয়েছেন,  বাঙালীর স্বাধীনতা ও স্বাধিকার অর্জনের লক্ষেই বাংলাদেশ ছাত্রলীগের জন্ম হয়েছিল।  গৌরব ও ঐতিহ্যের এ প্রাচীনতম ছাত্র সংগঠনটি জন্ম লাভের পর থেকে নানারকম ঘাত-প্রতিঘাতের মধ্যে দিয়েও এ সংগঠনটি বিশ্বের দরবারে মাথা উচু করে দাড়িয়ে আছে স্বমহিমায়। বিভিন্ন সময় এ ছাত্র সংগঠনটির গায়ে কালিমা লাগানোর চেষ্টা অতীতে করা হয়েছিল, বর্তমানেও করা হচ্ছে। এর পরেও বাংলাদেশ ছাত্রলীগের শিক্ষা, শান্তি ও প্রগতির মুল নীতি থেকে কখনও বিচ্যুত হয় নি এবং অগামীতেও হওয়ার সম্ভাবনা নেই।

 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft