দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শ্যামনগরে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা হাফিজুর আবারও বেপরোয়া
জি এম আকবর কবীর, শ্যামনগর (সাতক্ষীরা) থেকে :
Published : Thursday, 14 September, 2017 at 12:53 AM
নানান অপকর্মের হোতা শ্যামনগর উপজেলা ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি হাফিজ সরদার আবারও বেপরোয়া হয়ে উঠেছেন। প্রকাশ্যে ইয়াবা সেবনের ছবি ফেসবুকে প্রচার হওয়ার পর তা ভাইরাল হয়। এ নিয়ে পত্র-পত্রিকায় ছবিসহ সংবাদ প্রকাশ হওয়ার পর সাতক্ষীরা জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দের টনক নড়ে। তারা তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থার অংশ হিসেবে ছাত্রলীগ থেকে আজীবন বহিষ্কার করেন।
পথহারনো হাফিজ এখন ভিন্ন পেশায় নেমেছেন। বর্তমানে তিনি শ্যামনগর থানার তিন দারোগা সোর্স হয়ে বিভিন্ন লোকজনকে জিম্মি করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছেন। বুধবার বিকেল ৪টায় শ্যামনগর উপজেলা প্রেসক্লাব চত্বর থেকে সাংবাদিক গাজী আল-ইমরানকে আটক করার চেষ্টা করে থানা পুলিশ। তখন ওই সাংবাদিক তার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পর্কে জানতে চাইলে পুলিশের পক্ষ থেকে বলা হয় তার নামে  গ্রেফতারি পরোয়ানা আছে। সাংবাদিক ইমরান পুলিশকে জানান, তার নামে কোনো মামলা নেই তাকে ভুল করে নিয়ে যাওয়া হচ্ছে। এরপর পরিচয়পত্র দেখালে পুলিশ তাকে ছেড়ে দেয়। পরবর্তীতে শ্যামনগর থানায় গিয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা ও পুলিশ অফিসারদের কাছে জানতে চাইলে তারা বলেন, তাদের তথ্য নেয়া ভুল ছিল। তথ্য কে দিয়েছে জানতে চাইলে শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি  হাফিজের নাম বলেন পুলিশ কর্মকর্তারা। এসময় হাফিজ থানার সামনে দাঁড়িয়ে সাংবাদিকদের বিভিন্ন কটু কথা বলতে থাকেন। এ বিষয়ে শ্যামনগর থানার ওসিকে জানানো হলে তিনি দারোগাদের তিরষ্কার করেন। তিনি বলেন, অপকর্ম করলে আমার কাছে কারো ক্ষমা নেই। সাতক্ষীরা-৪ আসনের সাংসদ এসএম জগলুল হায়দারের সাথে কথা বললে তিনি বলেন, হাফিজুর আমার দলের কেউ না। বরং ছাত্রলীগের বিভিন্ন কর্মসূচিকে ঘিরে ষড়যন্ত্র করছেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft