দক্ষিণ-পশ্চিমাঞ্চল
এম এম কলেজের শিক্ষার্থী মুরাদের উপর হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন
কাগজ সংবাদ :
Published : Wednesday, 13 September, 2017 at 12:30 AM
এম এম কলেজের শিক্ষার্থী মুরাদের উপর হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন যশোর প্রথম আলো বন্ধু সভার সাধারণ সম্পাদক ও সরকারি এম এম কলেজের ইংরাজী বিভাগের তৃতীয় বর্ষের মেধাবী শিক্ষার্থী মুরাদ হোসেনের উপর হামলার প্রতিবাদ এবং হামলাকারীদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বেলা এগারটায় প্রেসক্লাব যশোরের সামনে প্রথম আলো বন্ধু সভা এ মানব বন্ধনের আয়োজন করে।
প্রথম আলো বন্ধু সভার সহ সভাপতি মোয়াজ্জেম এইচ মঞ্জু’র সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন সুরধুনী সংগীত একাডেমীর সভাপতি হারুন অর রশিদ, বন্ধু সভার ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আফজাল হোসেন দোদুল, দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি মনিরুল ইসলাম, জেলা ছাত্রফ্রন্টের জেলা সভাপতি উজ্জ্বল বিশ্বাস, বন্ধু সভার সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার সরকার,অর্থ সম্পাদক আবু হুরায়রা ইফতি ও সদস্য মুসলিমা খাতুন।
সমাবেশে বক্তারা বলেন, প্রথম আলো বন্ধু সভা নানাবিধ সামাজিক কর্মসূচির সাথে যুক্ত। এ বছর ৭১ হাজার বৃক্ষ রোপণ, মেধা বিকাশে গণিত উৎসব, ভাষা প্রতিযোগ, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা সহ নানা সামাজিক আন্দোলন বাস্তবায়ন করে থাকে। এ রুপ একটি সংগঠনের সাধারণ সম্পাদকের উপর অমানুষিক নির্যাতন ও হামলার ঘটনায় সবাই হতবাক। সমাবেশে দাবি জানানো হয় যদি ৭২ ঘন্টার মধ্যে হামলাকারীদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তি প্রদান না করা হয় তবে সারাদেশের বন্ধুসভা কঠোর কর্মসূচি গ্রহণ করবে। সমাবেশ শেষে যশোর জেলা প্রশাসক, পুলিশ সুপার এবং সরকারি এম এম কলেজ কর্তপক্ষের কাছে দাবি সম্বলিত স্মারক লিপি প্রদান করা হবে জানানো হয়।  
মানববন্ধনে প্রথম আলোর বন্ধু সভার সদস্য চন্দন মজুমদার, আয়শা সিদ্দিকা, ফরিদা ইয়াসমিন কান্তা, মাসুম রেজা সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সোমবার সকালে যশোর এম এম কলেজে ফর্ম পূরণ আগে করাকে কেন্দ্র করে ছাত্রদের মারপিটে কলেজের ইংরাজী বিভাগের তৃতীয় বর্ষের মেধাবী শিক্ষার্থী ও প্রথম আলো বন্ধু সভার সাধারণ সম্পাদক মুরাদ হোসেন (২২) গুরুতর আহত হয়। আহত মুরাদ হোসেন যশোর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft