সারাদেশ
খাগড়াছড়িতে গৃহবধূ ফাতেমা বেগমকে অপহরণের প্রতিবাদে মানববন্ধন
খাগড়াছড়ি সংবাদদাতা :
Published : Tuesday, 12 September, 2017 at 6:49 PM
খাগড়াছড়িতে গৃহবধূ ফাতেমা বেগমকে অপহরণের প্রতিবাদে মানববন্ধনখাগড়াছড়িতে গৃহবধূ ফাতেমা বেগমকে অপহরণের প্রতিবাদে ও অবিলম্বে মুক্তির দাবিতে বিক্ষোভ করেছে পার্বত্য বাঙ্গালি ছাত্র পরিষদ, খাগড়াছড়ি জেলা শাখা।
মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকালে শহরের শাপলা চত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন-পার্বত্য বাঙ্গালি ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি আব্দুল মজিদ, জেলা সভাপতি লোকমান হোসেন, সহ-সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আসাদ উল্লাহ ও অপহৃত গৃহবধূর স্বামী মো. নাজমুল হোসেন।
মানববন্ধনে বক্তারা বলেন, গত ৮ সেপ্টেম্বর অপহরণ করা হলেও এখন পর্যন্ত গৃহবধূকে উদ্ধার করা সম্ভব হয়নি। নানা অজুহাতে মামলা নেয়নি পুলিশ। অবিলম্বে গৃহবধূকে উদ্ধার করার পাশাপাশি এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবি জানানো হয়। আগামী ৭২ ঘণ্টার মধ্যে গৃহবধূকে উদ্ধার করা না হলে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে বলেও জানানো হয়।
গত ৮ সেপ্টেম্বর স্বামী নাজমুলের সঙ্গে যাত্রীবাহী বাসে করে ফাতেমা চট্টগ্রাম যাচ্ছিলো। পথে মাটিরাঙ্গা-গুইমারা সড়কের সাইনবোর্ড এলাকায় আসলে বাসের গতিরোধ করে ফাতেমাকে কয়েকজন অপহরণ করে।




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft