দক্ষিণ-পশ্চিমাঞ্চল
বাঘারপাড়ায় সন্ত্রাসীরা মাথাচাড়া দিয়ে উঠেছে অভিযোগে
যশোর জেলা পরিষদ সদস্য ইকবাল হোসেনের সংবাদ সম্মেলনে
কাগজ সংবাদ :
Published : Monday, 11 September, 2017 at 12:02 AM
যশোরের বাঘারপাড়ার দরাজহাট ইউনিয়নে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা ছাতিয়ানতলা বাজারে আওয়ামী লীগ নেতা কর্মীদের মারপিটের ঘটনায় থানায় অভিযোগ দিলেও পুলিশ মামলা হিসেবে গ্রহণ করেনি। ফলে এলাকার আওয়ামী লীগ নেতাকর্মীরা এখন চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ সব অভিযোগে গতকাল বেলা সাড়ে এগারটায় প্রেসক্লাব যশোরে সংবাদ সম্মেলন করেন যশোর জেলা পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য আওয়ামী লীগ নেতা ইকবাল হোসেন।
লিখিত বক্তব্যে তিনি বলেন, জেলা পরিষদের ৯ নম্বর ওয়ার্ড যশোর সদর ও বাঘারপাড়ার উপজেলার ৭টি ইউনিয়ন নিয়ে গঠিত। বাঘারপাড়ার দরাজহাট ইউনিয়নের অধিকাংশ লোক আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। কোন প্রকার রাজনৈতিক ঝামেলা ছাড়াই এলাকাবাসী শান্তিপূর্ণ ভাবে বসবাস করে আসছেন। সম্প্রতি এ ইউনিয়নে বিএনপি-জামায়াতের কয়েকজন নেতা কর্মী মাথাচাড়া দিয়ে উঠেছে। তারা এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি করতে নানা ষড়যন্ত্র করছে। তারই ধারাবাহিকতায় প্রতিনিয়ত ছাতিয়ানতলা বাজারে আশেকের দোকানে রাতের অন্ধকারে সভা করছে।
তিনি বলেন, স্থানীয় আওয়ামী লীগের নেতা কর্মীরা বিষয়টি জানতে পেরে আশেককে সতর্ক করে দেন। এতে আশেক ও তার লোকজন চরম ভাবে ক্ষিপ্ত হয়। গত ৮ সেপ্টেম্বর বিকেলে আওয়ামী লীগ কর্মী নুরুজ্জামান ও রিপন ছাতিয়ানতলা বাজারে গিয়ে দেখেন সুকান্ত মল্লিককে মারপিট করেছে কয়েকজন। এসময় তারা এগিয়ে গেলে তাদেরও মারপিট করে জখম করা হয়। রিপন ও নুরুজ্জামান দৌড়ে তার অফিসের সামনে আসলে তারা ধাওয়া করে অফিস ঘিরে রাখে। অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। তাকে খুন জখম করবে বলে হুমকি দিতে থাকে। এক পর্যায়ে স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা চলে যায়।
ইকবাল হোসেন আরও বলেন, এ ব্যাপারে নুরুজ্জামান বাঘারপাড়া থানায় একটি অভিযোগ দেন। পুলিশ বেশ কয়েকবার ঘটনাস্থলে এসেছে। তারপরও পুলিশ অভিযোগটি মামলা হিসেবে গ্রহন করেনি। মামলা না হওয়ায় প্রভাষক টিপু, আশেক, বাবলু (পারকুল), আয়ুব আলী, কামরুল, মজিদ, সরোয়ার, নওয়াব, রাকিব, আজিজ, ইনজার, মুকুল, আমের আলী, টিপু সুলতান, কাইছেদ আলী, ইমারত, জাহিদ, জমির, আদিলদ্দিন, রবিউল, আব্দুল খালেক মোজাহার তাদের লোকজন নিয়ে তার সমর্থক আওয়ামী লীগ নেতা কর্মীদের উপর হামলা করেছে। ছাতিয়ানতলা বাজারে তারা অস্ত্রসস্ত্র নিয়ে মহড়া দিচ্ছে। থমথমে অবস্থা বিরাজ করছে বাজার এলাকায়। যে কোন সময় তারা তাকে ও তার সমর্থকদের খুন জখম করতে পারে। অবিলম্বে পুলিশ অভিযোগটি গ্রহণ করে হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন তিনি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ছাতিয়ানতলা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আওয়ামী লীগ নেতা মাসুদ হোসেন, যুবলীগ নেতা লিটন হোসেন, উপজেলা মহিলালীগ নেত্রী লাকি বেগম, নুরুজ্জামান লাদেন, আকবার আলী প্রমুখ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft