প্রেস বিজ্ঞপ্তি
রাইটস যশোরের সাধারণ সভা
প্রেস বিজ্ঞপ্তি :
Published : Sunday, 10 September, 2017 at 12:48 AM
রাইটস যশোরের সাধারণ সভা রাইটস যশোরের সভাপতি অ্যাডভোকেট শরীফ আব্দুর রাকিবের সভাপতিত্বে গতকাল সাধারণসভা অনুষ্ঠিত হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে মায়ানমারে রোহিঙ্গাদের উপর রাষ্ট্রীয় সন্ত্রাস, হত্যা, লুণ্ঠন এবং তাদের দেশত্যাগে বাধ্য করানোর ঘটনায় তীব্র নিন্দা প্রকাশ এবং নিন্দা প্রস্তাব গ্রহণ করা হয়।
সভা থেকে অবিলম্বে রোহিঙ্গাদের স্বদেশ প্রত্যাবর্তনসহ তাদের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা প্রদানেরও দাবি করা হয়।
সভায় সংগঠনের সাধারণ সম্পাদক বিনয় কৃষ্ণ মল্লিক সাধারণ সম্পাদকের রিপোর্ট এবং কোষাধ্যক্ষ মোবাশ্বের হোসেন বাবু সংগঠনের আয়-ব্যয়ের রিপোর্ট পেশ করেন।
রাইটস যশোরের সদস্য অরুণ খান তার যশোর সদরের লেবুতলায় থাকা সমূদয় সম্পত্তি জনহিতকর কাজে ব্যবহারের উদ্দেশ্যে রাইটস যশোরকে দান করতে চান। তিনি চান, জীবিত থাকা অবস্থায় তার সেই সম্পদের কার্যকর ব্যবহার হোক।
সভায় আগামী তিন বছরের (২০১৭ -২০২০ জুন) জন্যে সর্বসম্মতিক্রমে সভাপতি অ্যাডভোকেট শরীফ আব্দুর রাকিব, সহ-সভাপতি মঞ্জুর হোসেন মুকুল ও এড. সৈয়দা মাসুমা বেগম, সাধারণ সম্পাদক বিনয় কৃষ্ণ মল্লিক, সহ-সাধারণ সম্পাদক ডা. আবুল কালাম আজাদ, কোষাধ্যক্ষ মোবাশ্বের হোসেন বাবু এবং নির্বাহী সদস্য হিসেবে অধ্যক্ষ সুলতান আহমেদ, আলেয়া আফরোজ ও মোকসিমুল বারী অপু নির্বাচিত হন।  



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft