বিনোদন সংবাদ
প্রিয়াঙ্কা নেপথ্যে থাকতে চেয়েছিলেন!
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 10 September, 2017 at 12:49 AM
প্রিয়াঙ্কা নেপথ্যে থাকতে চেয়েছিলেন!বলিউড থেকে হলিউড অবাধ বিচরণ প্রিয়াঙ্কা চোপড়ার। পর্দায় তাঁর উপস্থিতি অনেক ছবিকে বক্স অফিসে বাণিজ্য এনে দিয়েছে।
সেই প্রিয়াঙ্কার বক্তব্য, ক্যামেরার সামনে নয়, নেপথ্যে থাকতে চেয়েছিলেন তিনি। কোথায়, কেন এই মন্তব্য তাঁর?
প্রিয়াঙ্কা চোপড়া তাঁর প্রযোজিত প্রথম নর্থইস্টার্ন ফিল্ম দেখালেন টরেন্টো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে। ছবির নাম পাহুনা : দ্য লিটল ভিজিটরস। ফেস্টিভ্যালে যথেষ্ট প্রশংসিত হয় ছবিটা।  
এই প্রশংসায় অভিভূত হয়ে প্রিয়াঙ্কা জানান, এর জন্যই তিনি বরাবর ভালো ছবি বানাতে আগ্রহী। তিনি নাকি আসলে ফিল্ম মেকারই হতে চেয়েছিলেন। ছবির গল্প তিনটে নেপালি বচ্চাকে নিয়ে। যারা পরিস্থিতির চাপে বাবা-মায়ের কাছ থেকে আলাদা হয়ে যায়। কীভাবে শেষ পর্যন্ত তারা ফিরে পায় পরিবারকে, সেটাই মূল বিষয় এই ফিল্মের।
কয়েকদিন আগে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন প্রিয়াঙ্কা। ছবির পরিচালক পাখি এ টায়ারওয়ালা আর আর্টিস্টিক ডিরেক্টর ক্যামেরন বেইলির সঙ্গে। ফেস্টিভ্যালের মঞ্চ থেকে। সেই ছবির ক্যাপশানে তিনি লেখেন, ‘‘না’ শুনতে আমার কখনও ভালো লগে না। কারণ সবসময় কেউ না কেউ থেকে যান যিনি সব কিছুতেই ‘হ্যাঁ’ বলেন। আমার ছবির প্রথম মহিলা পরিচালকের জন্য আমি গর্বিত। কারণ ও কখনও হাল ছাড়েনি। যখন অনেকেই ভেবেছিলেন এই ফিল্ম কোনওদিন তৈরিই হবে না। ’
এখানেই অবশ্য থেমে যাননি নায়িকা। আরও বলেন, ‘যদিও ছবির বিষয় আমরা যাকে মেইনস্ট্রিম বলি , তার সঙ্গে মেলে না। তবুও এত ভালো গল্প নিয়ে ছবি যে অনেকদিন হয়নি, সে বিষয়ে কোনও সন্দেহ নেই৷ ’মা মধু চোপড়ার সঙ্গে যৌথভাবে এই ফিল্ম প্রযোজনা করেছেন প্রিয়াঙ্কা। তাঁর মতে, এই ফিল্মের গল্প অনেক গভীর সমস্যা তুলে ধরে। ছোট্ট গ্রামের তিন শিশু কীভাবে নানা সমস্যা সামলায়, তা খুব সুন্দর করে ফুটে উঠেছে এই ছবিতে৷ তবে ক্যামেরন বেইলির সাহায্য ছাড়া যে এই ছবি কিছুতেই আন্তর্জাতিক দর্শকের কাছে পৌঁছনো সম্ভব হত না , তা স্বীকার করে নিয়েছেন প্রিয়াঙ্কা। ‘দর্শকরা দাঁড়িয়ে হাততালি দিচ্ছেন এই ফিল্মটার জন্য এই অনুভূতি ভাষায় প্রকাশ করার নয় ’জানান প্রিয়াঙ্কা। এই ছবির ফার্স্ট লুক মুক্তি পায় এ বছরের কান ফিল্ম ফেস্টিভ্যালে।
তবে মুখে ফিল্মমেকার হওয়ার কথা বললেও প্রিয়াঙ্কার শিডিউলে অবশ্য ঠাসা নায়িকা হওয়ারই কাজ। ‘কোয়ান্টিকো ’র আগামী সিজন শুধু নয়, ‘বেওয়াচ’-এর পর আরও দু’টি হলিউড ফিচার ছবি করার কথা তাঁর। খুব শীঘ্রই সেগুলির শ্যুটিংও শুরু হয়ে যাবে বলে জানা গিয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft