দক্ষিণ-পশ্চিমাঞ্চল
থানায় তুমুল হৈচৈ, তোলপাড়
ইয়াবা কারবারীকে ৩০ হাজার টাকায় ছেড়ে দিলেন এক এসআই
কাগজ সংবাদ :
Published : Monday, 14 August, 2017 at 12:13 AM
ইয়াবা কারবারীকে ৩০ হাজার টাকায় ছেড়ে দিলেন এক এসআইযশোর কোতোয়ালী থানার এসআই শফিকুল ইসলাম সরদারকে নিয়ে ব্যাপক হৈচৈ ও তোলপাড় শুরু হয়েছে। নীতিনৈতিকতা  ভুলুণ্ঠিত করে তিনি বেশুমার অর্থ বাণিজ্যে লিপ্ত হয়েছেন। এক ইয়াবা কারবারীকে আটক করে থানায় এনে ৩০ হাজার টাকা হাতিয়ে তাকে ছেড়ে দিয়েছেন।
থানা সূত্র জানিয়েছে, গোপন সংবাদে এস আই শফিকুল ইসলাম সরদার গত ১২ আগস্ট যশোর শহরের বারান্দীপাড়া এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় ওই এলাকার আদম আলীর স্ত্রী এক সময়ের ইয়াবা ডিলার নাসিমা বেগমকে ৫০ পিস ইয়াবাসহ আটক করেন। ওই দিন সন্ধ্যায় তাকে আটক করে তার পরিবারের সাথে দেন দরবার শুরু করেন। রাতে নাসিমার স্বামীর কাছে ৫০ হাজার টাকা দাবি করা হয় বলে অভিযোগে প্রকাশ। আর তাৎক্ষনিক টাকা না পেয়ে নাসিমাকে থানায় নিয়ে আসেন তিনি। এরপর দেন দরবারের এক পর্যায়ে গভীর রাতে ৩০ হাজার টাকায় তাকে ছেড়ে দেয়া হয়।
এদিকে, মাদকসহ আটক নাসিমা পরের দিন রোববার সকালে এলাকায় ঘোরাঘুরি করলে হৈচৈ শুরু হয়। বিষয়টি থানার কয়েক অফিসারের কানে গেলে তোলপাড় শুরু হয়। যেখানে পুলিশ সুপার মাদক মুক্ত যশোর গড়ার জন্য নানা প্রস্তাব, আহবান ও পরিকল্পনা ঘোষণা দিয়েছেন, সেখানে এসআই শফিকুল ইসলাম এসপির উদ্যোগ ম্লান করার চেষ্টা করছেন বলে সূত্রের দাবি। চলমান মাদক বিরোধী কার্যক্রমে কোন পুলিশ সদস্য মাদকের সাথে আপোষ করলে তার বিরুদ্ধে কঠোর বিভাগীয় ব্যবস্থা গ্রহণের হুঁশিয়ারি থাকলেও তা ভুলুণ্ঠিত করেছেন এই দারোগা।
থানা সূত্র আরও জানিয়েছে, এ থানায় শফিকুলের বয়স বেশি দিন না হলেও তিনি দায়িত্ব ও নীতি নৈতিকতা ভুলে যথেচ্ছা শুরু করেছেন। তিনি স্পটে “স” আদ্যাক্ষরের একজন ইন্সপেক্টরের নাম ভাঙিয়ে চলেন বলেও তথ্য মিলেছে। নাসিমাকে আটক করে এনে দারোগা শফিকুল ওই “স” আদ্যাক্ষরের ইন্সপেক্টরের কক্ষে কয়েক দফা যাতায়াত করেন। আর নাসিমার পরিবারের লোকজন থানা চত্বরে অপেক্ষায় ছিল। তারা ৩০ হাজার টাকা গুনে দিয়েই নাসিমাকে নিয়ে গেছে।
এ ব্যাপারে বক্তব্য নেয়া হলে এসআই শফিকুল ইসলাম সরদার জানান, ৫০ হাজার টাকা দাবি ও ৩০ হাজার টাকার অর্থবাণিজ্যের অভিযোগ সত্যি নয়। তাহলে ইয়াবা কারবারী নাসিমাকে ছেড়ে দেয়া হল কেন এ প্রশ্নে তিনি আমতা আমতা করে বলেন ভাই সাক্ষাতে কথা হবে, মোবাইলে নয়।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft