জাতীয়
বিএনপি একটি কুঁজো দলে পরিণত হয়েছে : মাদারীপুরে নৌমন্ত্রী শাজাহান খান
মাদারীপুর প্রতিনিধি :
Published : Sunday, 13 August, 2017 at 7:23 PM
বিএনপি একটি কুঁজো দলে পরিণত হয়েছে : মাদারীপুরে নৌমন্ত্রী শাজাহান খানক্ষমতায় থেকেও খুন করেছে, বিরোধীদলে থেকেও খুন করেছে। বিএনপি আন্দোলন করার কথা বলে, তবে তাদের সাথে জনগণ এখন আর নেই। তারা এখন একটি কুঁজো দলে পরিণত হয়েছে। আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষে মাদারীপুর যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে আলোচনা সভা ও বৃক্ষ রোপণ অনুষ্ঠানে রবিবার সকালে নৌপরিবহণমন্ত্রী শাজাহান খান এ কথা বলেন।
নৌমন্ত্রী এ সময় মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশ্যে বলেন, এই সংসদে কিন্তু ৬-৭ বারের এমপিও রয়েছেন। আগামী নির্বাচনে তারা হয়তো কেউ না কেউ এমপি হবেন। তাহলে সবাই কি ইন-ম্যাচুয়েট। বিচার বিভাগ যেভাবে কথা গুলি বলেছে, এটা রাজনৈতিক ইস্টানবাজি  ছাড়া আর কিছু হতে পারে না। সংসদকে যারা অপমানিত করে তাদের পক্ষ না নেওয়াই ভালো।
এর আগে মন্ত্রী শাজাহান খান যুব উন্নয়ন অধিদপ্তর প্রাঙ্গণে ফ্রেন্ডস অভ নেচার প্রতিষ্ঠাতা পরিচালক রাজন মাহমুদের উদ্যোগে গাছ লাগিয়ে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন করেন।বিএনপি একটি কুঁজো দলে পরিণত হয়েছে : মাদারীপুরে নৌমন্ত্রী শাজাহান খান
যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক শেখ মো. নাসির উদ্দিন এর সভাপত্বিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নৌপরিবহণমন্ত্রী শাজাহান খান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, মাদারীপুরের পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, বীরমুক্তিযোদ্ধা সাজাহান হাওলাদার প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুল ইসলামসহ যুব উন্নয়ন অধিদপ্তরের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft