দক্ষিণ-পশ্চিমাঞ্চল
যশোরে প্রতিপক্ষের হামলায় ৫ জন জখম
কাগজ সংবাদ :
Published : Sunday, 13 August, 2017 at 12:30 AM
যশোরে প্রতিপক্ষের হামলায় ৫ জন জখম হয়েছেন। গুরুতর অবস্থায় তাদের যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, সদর উপজেলার এনায়েতপুর গ্রামের তাইজেল মোল্লার ছেলে কামরুজ্জামান (৩৬), জগহাটি গ্রামের বিলার ছেলে আবদুল্লাহ (২৬), আরবপুর ইউনিয়নের বালিয়া ভেকুটিয়া গ্রামের রিয়াজের ছেলে আহম্মেদ নিশাত (১১), দেয়াড়া ইউনিয়নের দত্তপাড়া গ্রামের আবুল বাসারের ছেলে টিটো (২৯), মণিরামপুর উপজেলার গ্রামের রহিতা গ্রামের ইয়ানুর ইসলামের ছেলে মেহেদি হাসান (২৩)।
আহত কামরুজ্জামান জানিয়েছেন, দীর্ঘদিন ধরে তার সাথে বাড়ির জমি ভাগ করাকে কেন্দ্র করে সৎ ভাইদের সাথে বিরোধ চলে আসছিলো। রোববার দুপুর ২টার দিকে সৎ ভাই রুহুল আমিনের নেতৃত্বে সেলিমসহ ৪/৫ জন তার বাড়িতে হামলাকরে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। এ সময় তার বাম চোখে আঘাত লাগে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
এদিকে, শনিবার সকালে জমি সংক্রান্ত বিরোধের জেরধরে আবদুল্লাহ প্রতিবেশি আল-আমিন ওরফে ধুকের বাড়িতে হামলা করে এবং এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
অপরদিকে আহম্মেদ নিশাত বালিয়া ভেকুটিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র। রোববার সকালে স্কুলে তার সহপাঠি নিহাদ নামে এক যুবকের বিরোধ হয়। এ সময় তারা সংঘর্ষে জাড়িয়ে পড়লে নিশাত আহত হয়। পরে সহপাঠিরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
দত্তপাড়া গ্রামের টিটোর সাথে তার প্রতিবেশি আশরাফুল ইসলাম নামে এক যুবকের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। রোববার সকালে আশরাফুলের নেতৃত্বে ৪/৫ জন দুর্বৃত্ত টিটোর বাড়িতে হামলাকরে এবং এলোপাতাড়ি পিটিয়ে জখম করে।
আবার, একমাস আগে থেকে রহিতা গ্রামের মেহেদি হাসানের কাছে স্থানীয় চঞ্চল নামে এক সন্ত্রাসী ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছিলো। মেহেদি চাঁদা দিতে অস্বীকার করলে তাদের মধ্যে বিরোধ হয়। শনিবার রাতে চঞ্চলের নেতৃত্বে বাবুল,মুস্তাকসহ ৭/৮ জন সন্ত্রাসী তার বাড়িতে হামলা করে এবং কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে পরিবারের অন্য সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। 



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft