দক্ষিণ-পশ্চিমাঞ্চল
মণিরামপুরে পাওনা টাকা চেয়ে থানায় অভিযোগ করার হামলা
মণিরামপুর (যশোর) প্রতিনিধি :
Published : Sunday, 13 August, 2017 at 12:31 AM
মণিরামপুরে পাওনা টাকা চাওয়ায় সন্ত্রাসী হামলার শিকার হয়েছে দুই যুবক। শুক্রবার সন্ধ্যায় উপজেলার রামনাথপুর গ্রামে এঘটনা ঘটে। আহতরা হলেন রামনাথপুর গ্রামের আল আমিন (১৭) ও একই গ্রামের মশিয়ার রহমান (৩২)।
স্থানীয়রা জানান, উপজেলার রামনাথপুর গ্রামের ফারুক হোসেন একই গ্রামের আজগর আলীর কাছ থেকে ৫০ হাজার টাকায় একটি জমি বন্ধক রাখেন। সম্প্রতি আজগার আলী কৌশলে বন্দকি চুক্তিপত্রটি হাতিয়ে নিয়ে টাকা পরিশোধে নানা টালবাহানা করতে থাকে। এক পর্যায়ে বিষয়টি মণিরামপুর থানায় অভিযোগ করলে থানার পুলিশ উভয় পক্ষকে ডেকে মিমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়ে আবারো দিন ধার্য করেন। থানায় অভিযোগ করায় ক্ষিপ্ত হয়ে শুক্রবার সন্ধ্যায় আজগারের নেতৃত্বে হযরত, এমরানসহ আরো ৩/৪ জন যুবক ফারুক হোসেন এবং তার সাথে থাকা আল আমিন ও মশিয়ারের উপর আতর্কিত হামলা চালায়। এতে আল আমিন ও মশিয়ার আহত হয়। আহতদের মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এসময় স্থানীয় বিক্ষুব্ধ জনতা আজগর ও তার সহযোগীদের ধাওয়া করলে তারা পালিয়ে যায়। এ ঘটনায় মণিরামপুর থানার মামলা হয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft