দক্ষিণ-পশ্চিমাঞ্চল
এক সপ্তাহে ঝিনাইদহে ৮৬৮ জন গ্রেফতার
ঝিনাইদহ অফিস :
Published : Sunday, 13 August, 2017 at 12:32 AM
গত এক সপ্তাহে ঝিনাইদহের বিভিন্ন উপজেলায় পুলিশের বিশেষ অভিযানে ৮৬৮ জনকে আটক ও গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে রয়েছে জঙ্গি, ডাকাতসহ বিভিন্ন মামলার পলাতক আসামি। আটক ও গ্রেফতারের সময় আসামিদের কাছ থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য উদ্ধার করা হয়।
ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, জেলাব্যাপী সন্ত্রাস, নাশকতাবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে। এরই অংশ হিসেবে অভিযান চালানো হচ্ছে। আটক ও গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে বলে জানান তিনি।
শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত অভিযানে ছয় উপজেলায়  এক জঙ্গি ও এক ডাকাতসহ ২৬৭ জনকে গ্রেফতার করা হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, কোটচাঁদপুর উপজেলার গোবিন্দপুর গ্রাম থেকে গ্রেফতারকৃত টোকন (২৪)  জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলাটিমের সদস্য। এসময় জঙ্গি তৎপরতায় ব্যবহৃত চারটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।  মহেশপুর উপজেলার বজরাপুর জামতলা থেকে রমজান আলী নামে এক ডাকাতকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে। এছাড়া সদর   ১১৫, শৈলকুপা  ১০৯, হরিণাকুন্ডু  ১১, মহেশপুর  ১১ , কালিগঞ্জ  ১০ ও কোটচাঁদপুর উপজেলা থেকে ১০ জনকে গ্রেফতার করা হয়েছে।  
বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত অভিযানে ছয় উপজেলা থেকে ২৩৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সদর  ৮৪, হরিণাকুন্ডু ১২, শৈলকুপা ১১০, কালিগঞ্জ  ১০, মহেশপুর  ১৬ ও কোটচাঁদপুর উপজেলা থেকে  সাতজনকে গ্রেফতার করা হয়।
মঙ্গলবার ও বুধবাররের অভিযানে জেলার ছয় উপজেলা থেকে ১২৯ জনকে গ্রেফতার করা হয়। সদর ৬৩, হরিণাকুন্ডু  ৮, শৈলকুপা ৩২, কালিগঞ্জ একজন, মহেশপুর  ১৯  ও কোটচাঁদপুর উপজেলা থেকে ৬ জনকে গ্রেফতার করা হয়।
সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত  ছয় উপজেলা থেকে  ১৬৪ জনকে গ্রেফতার করা হয়। সদর  ৮২ , হরিণাকুন্ডু  ১২ , শৈলকুপা ২৫ , কালিগঞ্জ  ১৩, মহেশপুর  ২৩ ও কোটচাঁদপুর উপজেলা থেকে ৯ জনকে গ্রেফতার করা হয়।
শনিবার রাত  থেকে রবিবার সকাল পর্যন্ত  ছয় উপজেলা পুলিশি অভিযানে ৬৯ জনকে গ্রেফতার করা হয়। সদর  ২৯, হরিণাকুন্ডু  ৫, শৈলকুপা ৮, কালিগঞ্জ  ৬, মহেশপুর  ১৬ ও কোটচাঁদপুর উপজেলা থেকে ৫ জনকে গ্রেফতার করা হয়।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft