দক্ষিণ-পশ্চিমাঞ্চল
খুলনায় সাড়ে ২২ কোটি টাকার কোকেন উদ্ধার, আটক ৬
খুলনা ব্যুরো :
Published : Sunday, 13 August, 2017 at 12:11 AM, Update: 12.08.2017 10:11:25 PM
খুলনায় সাড়ে ২২ কোটি টাকার কোকেন উদ্ধার, আটক ৬খুলনায় সোয়া দুই কেজি কোকেনসহ ৬ জনকে আটক করেছে খুলনা র‌্যাব-৬। উদ্ধার করা এই কোকেনের আনুমানিক মূল্য ২২ কোটি ৫০ লাখ টাকা।
শনিবার (১২ আগস্ট) দুপুরে সদর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-৬ খুলনার অধিনায়ক খন্দকার রফিকুল ইসলাম এসব তথ্য জানান।
গ্রেফতারকৃতরা হলেন, রূপসা উপজেলার আইচগাতি এলাকার মো. সহিদ মল্লিকের ছেলে মো. সোহেল রানা (৩৫), ডুমুরিয়ার কৃষ্ণপদ বিশ্বাসের ছেলে বিকাশ চন্দ্র বিশ্বাস (৩৫), টুটপাড়া এলাকার শিকদার আইয়ুব আলীর ছেলে এস এম এরশাদ হোসেন (৪৮), গগনবাবু রোডের ওয়াহিদের ছেলে মো. আরিফুর রহমার ছগির (৬০), দাকোপের কৃষ্ণপদ মন্ডলের ছেলে বিকাশ চন্দ্র মন্ডল (৫৫), দাকোপের মো. ইউনুছ ফকিরের ছেলে মো. ফজলুর রহমান ফকির (৩৭)। এ ঘটনায় সদর থানায় একটি মামলা হয়েছে।
র‌্যাব-৬ অধিনায়ক খন্দকার রফিকুল ইসলাম জানান, গত শুক্রবার (১১ আগস্ট) সকালে নগরীর ময়লাপোতা থেকে প্রথমে সোহেল রানাকে ২৩০ গ্রাম কোকেনসহ আটক করা হয়। তারপর নগরীর বিভিন্ন স্থানে এবং খুলনা জেলার চালনায় অভিযান চালিয়ে কোকন ব্যবসার সঙ্গে জড়িত আরো ৫ জনকে আটক করা হয়। এরমধ্যে রূপসা উপজেলার রাজাপুর একটি বাসা থেকে বিকাশ চন্দ্র বিশ্বাসের কাছ খেকে ২ কোজি ২০ গ্রাম কোকেন উদ্ধার করা হয়। মোট উদ্ধার হওয়া ২ কেজি ২৫০ গ্রাম কোকেনের মূল্য সাড়ে ২২ কোটি টাকা বলে র‌্যাব জানিয়েছেন।  
তিনি আরো জানান, আসামিরা দীর্ঘদিন ধরে এই ব্যবসার সঙ্গে জড়িত ছিলো। এ ঘটনায় সদর থানায় একটি মামলা হয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft