সারাদেশ
চা দোকানীদের ঝলসে দেয়া সেই ছাত্রলীগ নেতা রিওন বহিষ্কার!
তাপস কুমার, নাটোর :
Published : Saturday, 12 August, 2017 at 6:51 PM
দুই চা দোকানীকে ঝলসে দেয়া নাটোর এন এস সরকারী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার হোসেন রিয়নকে বহিষ্কার করেছে ছাত্রলীগ কেন্দ্রিয় সংসদ। ছাত্রলীগের কেন্দ্রিয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বহিষ্কারের বিষয়টি জানানো হয়েছে। ছাত্রলীগের নিজস্ব ওয়েবসাইটে শুক্রবার রাতে এ সংক্রান্ত একটি বিবৃতি পোস্ট করা হয়।  
বিবৃতিতে জানানো হয়, ‘বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, বাংলাদেশ ছাত্রলীগ নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজ শাখার সাধারণ সম্পাদক শাহরিয়ার হোসেন রিয়নকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিস্কার করা হলো।
এ বিষয়ে জেলা ছাত্রলীগ সভাপতি রাকিবুল হাসান জেমস ও এন এস সরকারী কলেজ শাখা সভাপতি এস এম শাহাদাত রাজীব বহিষ্কারের সত্যতা নিশ্চিত করে জানান, ছাত্রলীগের ওয়েবসাইটের মাধ্যমে তারা বিষয়টি জেনেছেন।
উল্লেখ্য, গত ১০ই আগস্ট নাটোরের এন এস সরকারী কলেজে শিবির সন্ত্রাসীদের বিরুদ্ধে এক মিছিল শেষে কলেজ সংলগ্ন এক চায়ের দোকানে চা না দেয়ায় রিওন ও তার সমর্থকদের সাথে চা দোকানীর ধস্তাধ্বস্তি ও ভাংচুরের ঘটনা ঘটে। ঘটনার এক পর্যায়ে রিওন কেতলির গরম পানি ছুড়ে মারলে চা দোকানী রুস্তম ও তার ভাই মোস্তফার শরীরের বেশ কিছু অংশ ঝলসে যায়। এ নিয়ে দেশজুড়ে সমালোচনার ঝড় উঠলে ছাত্রলীগ কেন্দ্রিয় সংসদ রিওনকে বহিষ্কার করে।




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft