দক্ষিণ-পশ্চিমাঞ্চল
চৌগাছায় সততা স্টোর উদ্বোধন করলেন এমপি মনির
শাহানুর আলম উজ্জ্বল, চৌগাছা (যশোর) থেকে :
Published : Wednesday, 9 August, 2017 at 12:19 AM
চৌগাছায় সততা স্টোর উদ্বোধন করলেন এমপি মনির যশোরের চৌগাছায় দুর্নীতি দমন কমিশনের উদ্যোগে শাহাদৎ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের জন্য সততা স্টোর উদ্বোধন করা হয়েছে। বিদ্যালয়ের শিক্ষার্থীরা কলম খাতাসহ শিক্ষা সংক্রান্ত ছোটখাট জিনিস এখান থেকে ক্রয় করতে পারবে। এই দোকানে কোন দোকানদার থাকবে না। শিক্ষার্থীরা সততার পরিচয় দিয়ে জিনিস কিনবে। এরপর তার নাম, শ্রেণি ও রোল নাম্বার রেজিস্ট্রেশন করে ক্রয়মূল্যের টাকা একটি বাক্সে রাখবে। ৬ষ্ঠ শ্রেণির পাঠ্যবইতে সততা স্টোর নামে একটি গল্প আছে। তারই আলোকে সারাদেশে এটি বাস্তবায়ন হচ্ছে। ব্যতিক্রম এই উদ্যোগের ফলে শিক্ষার্থীদের আর বিদ্যালয়ের বাউন্ডারির বাইরে যেতে হবে না।
মঙ্গলবার সকালে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি যশোর-২ চৌগাছা-ঝিকরগাছা আসনের সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম মনির।
উদ্বোধনী অনুষ্ঠানের উপজেলা দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির সভাপতি কামরুজ্জামানের সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নার্গিস পারভীন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি শাহাজান কবির, জেলা পরিষদের সদস্য দেওয়ান তৌহিদুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আকলিমা টুটুল, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কামরুজ্জামান মোঃ জাহাঙ্গীর, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মিজানুর রহমান মৃধা, পৌর মেয়র নূর উদ্দীন আল মামুন হিমেল, প্রধান শিক্ষক আজিজুর রহমান, দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি মাহবুবুল আশরাফ, আছমা রহমান, সাধারণ সম্পাদক তমিজ উদ্দীন, সদস্য ডাঃ গোলাম মোস্তফা প্রমূখ।
এ সময় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সেলিনা বেগম, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আওরঙ্গজেবসহ স্বাস্থ্য কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft