ক্রীড়া সংবাদ
চুক্তি না হলে বাংলাদেশ সফরে যাবো না : স্মিথ
ক্রীড়া ডেস্ক :
Published : Wednesday, 2 August, 2017 at 5:40 PM
চুক্তি না হলে বাংলাদেশ সফরে যাবো না : স্মিথবেতন-ভাতা নিয়ে অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ড (সিএ) ও অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের (এসিএ) মধ্যকার সমঝোতা চুক্তি না হলে ক্রিকেটার বাংলাদেশ সফরে যাবে না বলে হুঁশিয়ারি করে দিয়েছেন অজি অধিনায়ক স্টিভেন স্মিথ। খবর গার্ডিয়ানের।
যদিও সিএ'র এক মুখপাত্র জানিয়েছিলেন, চলমান দ্বন্দ্ব শেষ হতে চলেছে। দু'পক্ষে মধ্যে সমঝোতা চূড়ান্ত পর্যায়ে পৌঁছেছে। তবে যতই আশ্বাস দিক সিএ, চুক্তি না হলে যে তারা বাংলাদেশ সফরে আসবেন না সেটা আরও একবার স্পষ্ট করলেন অজি দলপতি।
ফক্স স্পোর্টসকে স্টিভেন স্মিথ বলেন, ‘আমি চাই সফরটা হোক। তবে দীর্ঘ দিন ধরে বলে আসছি, আগে আমাদের চুক্তিটা হতে হবে। আমাদের যুব দলের ক্রিকেটাররা যেভাবে শক্ত অবস্থান নিয়ে সফরে যাননি, তাতে আমাদের এই সফরে যাওয়া ঠিক হবে না।
প্রসঙ্গত, গত ৩০ জুন অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের সঙ্গে বোর্ডের চুক্তি শেষ হয়েছে। এরপর নতুন চুক্তির কথা বলে আসলেও এক মাসের বেশি সময়েও সমঝোতায় আসতে পারেনি কোনো পক্ষই। ফলে অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের অন্তর্ভুক্ত ২৩০ জন ক্রিকেটার এখন বেকার।




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft