সারাদেশ
শেখ হাসিনার নেতৃত্বে দেশ বিশ্বে মাথা উচুঁ করে দাড়িয়েছে : বাহাদুর বেপারী
শরীয়তপুর প্রতিনিধি :
Published : Friday, 28 July, 2017 at 7:40 PM
শেখ হাসিনার নেতৃত্বে দেশ বিশ্বে মাথা উচুঁ করে দাড়িয়েছে : বাহাদুর বেপারীছাত্রলীগের সাবেক সভাপতি ও শরীয়তপুর-৩ (ভেদরগঞ্জ, ডামুড্যা ও গোসাইরহাট) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বাহাদুর বেপারীবলেছেন, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ বিশ্বে মাথা উচুঁ করে দাড়িয়েছে। আর শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগণের রায় নিয়ে দেশরত্ন শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসবে। কারণ উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে দেশরত্ন শেখ হাসিনার বিকল্প নেই। দেশের উন্নয়ন অগ্রগতি ধরে রাখতে শেখ হাসিনার বিকল্প নেই।
তিনি আরও বলেন, দেশরত্ন শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার। এই উন্নয়নের সরকারের প্রতীক নৌকা। কাজেই নৌকা মার্কায় ভোট দিন। নৌকায় ভোট দিলে উন্নয়ন দেশ সমৃদ্ধিও দিকে এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। শুক্রবার দিনব্যাপী শরীয়তপুরের ডামুড্যা উপজেলার কন্বেশরব, তিন খাম্বা, ধানকাঠি, মডেরহাট এলাকায় মতবিনিময় ও গনসংযোগকালে তিনি এসব কথা বলেন।
এসময় তার সঙ্গে ছিলেন, শরীয়তপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবুল মনসুর আজাদ ভিপি শামীম, ডামুড্যা উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান ভিপি বোরহান উদ্দিন, ডামুড্যা উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট হানিফ মিয়া, ধানকাঠি ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক পিন্টু, কন্বেশর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আ. ছালাম শিকদার, জেলা ছাত্রলীগের আহবায়ক মহসিন মাদবর সহ দলের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। গনসংযোগকালে বাহাদুর বেপারী প্রবীন আওয়ামীলীগ নেতা ও ধানকাঠি ইউপি’র সাবেক চেয়ারম্যান কামাল উদ্দিন আহম্মেদ সহ বিভিন্ন এলাকায় দলের প্রবীণ ও অসুস্থ নেতাকর্মীদের শারীরিক অবস্থার খোঁজ খবর নেন।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft