দক্ষিণ-পশ্চিমাঞ্চল
কপিলমুনিতে স্বর্ণ ব্যবসায়ীকে মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টা
কপিলমুনি (খুলনা) অফিস :
Published : Tuesday, 18 July, 2017 at 12:08 AM
মাদক দিয়ে তৃপ্তি সেন নামে এক জুয়েলারী দোকানীকে ফাঁসানোর অপচেষ্টা চালানো হয়েছে। ঘটনাটি উপজেলার কপিলমুনি সদরের।
পুলিশ ও এলাকাবাসী জানায়, শনিবার সন্ধ্যা ৭ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পাইকগাছা থানার এসআই সাঈদ ও এএসআই রফিক কপিলমুনি সোনাপট্টির তৃপ্তি সেনের মালিকানাধীন স্বর্ণালংকার তৈরির কারখানায় অভিযান চালায়। এসময় কারখানার পাত মেশিনের পাশের ওয়ালে টানানো একটি ব্যাগের মধ্য থেকে ২ পিস ইয়াবা ও ২ পুরিয়া গাঁজা উদ্ধার করে। অভিযান চালানোর সময় পুলিশ স্বর্ণ সমিতির নেতৃবৃন্দদের সাথে নেয়। বিষয়টি তাৎক্ষণিক ব্যাপক জানাজানি হলে অন্য ব্যবসায়ীরা ঘটনাস্থলে সমবেত হয়। এসময় সকলে তৃপ্তিকে ভাল ছেলে বলে আখ্যা দিয়ে বিষয়টি যে সাজানো তার প্রতিবাদ করতে থাকে। এরপর পুলিশ ব্যবসায়ীদের সাথে নিয়ে স্বর্ণ ব্যবসায়ী সমিতির কার্যালয়ে গিয়ে বসাবসির মাধ্যমে তাকে ছেড়ে দিয়ে মাদকদ্রব্য নিয়ে চলে যায়। এদিকে ষড়যন্ত্রমূলক তথ্য সরবরাহকারী সোর্সকে গ্রেফতার না করায় ব্যাপক ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয় ব্যবসায়ীসহ এলাকাবাসী। এ ব্যাপারে ব্যবসায়ীরা সাজানো ঘটনায় জড়িত ব্যক্তিকে চিহ্নিত পূর্বক তাকে আইনের আওতায় নেয়ার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানান।
এব্যাপারে অভিযান পরিচালনাকারী কর্মকর্তা এসআই সাঈদ ও এএসআই রফিক জানান, বিষয়টি ৪/৫ দিনের মধ্যে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে। তবে তদন্তের স্বার্থে তথ্য সরবরাহকারীর নাম জানাতে অস্বীকৃতি জানান।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft