দক্ষিণ-পশ্চিমাঞ্চল
খুলনায় বন্দুকযুদ্ধে হত্যা মামলার ২ আসামি নিহত, গুলিবিদ্ধ ১
অস্ত্র, গুলি, ছোরা, চাপাতি উদ্ধার
খুলনা ব্যুরো :
Published : Tuesday, 18 July, 2017 at 12:08 AM
খুলনায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে হত্যা মামলার ২ আসামি নিহত হয়েছে। সোমবার ভোর রাতে নগরীর রেলওয়ে প্রভাতী স্কুলের পিছনে খুলনা সদর থানা পুলিশের সঙ্গে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।  
খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) মুখপাত্র এডিসি মনিরা সুলতানা জানান, নিহতরা হলেন বাবু ওরফে গুড্ডু বাবু (৩৫) ও আল মাহমুদ (২৪)। এ সময় ঘটনাস্থল থেকে একটি দেশি পাইপগান, ৩ রাউ- গুলি, ২টি চাপাতি, একটি ছোরা ও ২টি রামদা উদ্ধার করা হয়। অপরদিকে নগরীর সোনাডাঙ্গা থানা পুলিশের অভিযানে নূরনগর এলাকায় ইয়াসিন আরাফাত নামে অপর এক সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়েছেন। এ সময় দেশি একটি পাইপগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, ইতোপূর্বে গ্রেফতার করা সন্ত্রাসী গুড্ডু বাবুকে নিয়ে তার সহযোগীদের গ্রেফতার এবং অস্ত্র উদ্ধারের জন্য ভোর রাতে রেলওয়ে এলাকার প্রভাতী স্কুলের পেছনে অভিযানে যায় পুলিশ। সেখানে আগে থেকে অবস্থানরত সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতি টের টেয়ে গুলি চালায়। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। গুলি বিনিময়কালে গুড্ডু বাবু ও তার সহযোগী আল মাহমুদ গুলিবিদ্ধ হয়। তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত গুড্ডু বাবু নগরীর খালিশপুর গাবতলা এলাকার বৈদ্যপাড়া বস্তির জাহাঙ্গীর বয়াতির ছেলে। এছাড়া নিহত আল মাহমুদ নগরীর ৫নং মাছ ঘাট এলাকার আঃ হাকিম তালুকদারের ছেলে।
নিহতদের বিরুদ্ধে যুবলীগ কর্মী সাইদুর হত্যা মামলাসহ ৪টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে পাইপগান, ৩ রাউন্ড গুলি ও ৪টি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।
সোনাডাঙ্গা থানার ওসি মমতাজুল হক জানান, নগরীর নূরনগর এলাকায় ভোর রাতে পৃথক অভিযানে গিয়ে পুলিশের সাথে সন্ত্রাসীদের গুলি বিনিময় হয়। এরপর পুলিশ অস্ত্র ও গুলিসহ গুলিবিদ্ধ অবস্থায় সন্ত্রাসী ইয়াসিন আরাফাতকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে হত্যা ও অপহরণসহ ৬টি মামলা রয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft