দক্ষিণ-পশ্চিমাঞ্চল
খুলনায় সাইবার দল নেতা নিখোঁজ
খুলনা ব্যুরো :
Published : Tuesday, 18 July, 2017 at 12:09 AM
জাতীয়তাবাদী সাইবার দল খুলনা মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক জসিম জুবায়ের (২৬) দু’দিন ধরে নিখোঁজ রয়েছেন। গত ১৪ জুলাই রাত ৯টা থেকে পরিবারের সদস্যরা তাকে খুঁজে পাচ্ছেন না। এ ঘটনায় রোববার তার পিতা ইসরাফিল খালিশপুর থানায় সাধারণ ডায়রি করেছেন। তিনি বিভিন্ন ইস্যুতে ফেসবুকে লেখালেখি করতেন বলে তার ঘনিষ্ঠরা জানিয়েছেন।
সাধারণ ডায়রিতে তার পিতা উল্লেখ করেন, ১৪ জুলাই রাত ৯টার পর থেকে তার বড় ছেলে জসিম জুবায়েরের কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। সম্ভাব্য সকল স্থানে খোজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। এমনকি তার কাছে থাকা দু’টি মোবাইল নম্বরও বন্ধ রয়েছে। সে জাতীয়তাবাদী সাইবার দলের পাশাপাশি মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের খুলনা বিভাগীয় সহ-প্রচার সম্পাদক ছিল।
জাতীয়তাবাদী সাইবার দল খুলনা মহানগর শাখার সভাপতি জিয়াউদ্দিন জিয়া বলেন, জসিম জুবায়ের বিভিন্ন ইস্যুতে ফেসবুকে লেখালেখি করতেন। এ কারণে স¤প্রতি খালিশপুর এলাকার একটি গ্রুপ তার ওপর ক্ষিপ্ত হয়। এমনকি তারা তাকে মারধরও করে। তার নিখোঁজের পেছনে ওই ঘটনার সূত্র থাকতে পারে বলেও ধারণা করছেন তিনি।
মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের খুলনা বিভাগীয় সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শাওন বলেন, জসিম জুবায়ের ১৪ জুলাই বিকেলে বন্ধুদের সঙ্গে খুলনা বাইপাস সড়কে যায়। পরে তারা ফিরে আসে। কিন্তু তাকে পাওয়া যায়নি।
খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম খান বলেন, বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। বিষয়টি পুলিশ সদস্যদের ম্যাসেজে জানানো হয়েছে। তার সন্ধান পেতে চেষ্টা চলছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft