দক্ষিণ-পশ্চিমাঞ্চল
কালিয়ার সেই এসআই করিমের বিরুদ্ধে এবার আদালতে মামলা
ভ্রাম্যমাণ প্রতিনিধি :
Published : Tuesday, 18 July, 2017 at 12:10 AM
কালিয়ার সেই এসআই করিমের বিরুদ্ধে এবার আদালতে মামলাবিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক গড়ে  তোলা ও তার অসম্মতিতে গর্ভপাত ঘটানোর অভিযোগে অবশেষে নড়াইলের শেখহাটি পুলিশ ক্যাম্পের আইসি (সাময়িক বরখাস্তকৃত) সেই এসআই আবদুল করিমের বিরুদ্ধে মামলা করেছেন নির্যাতিত এক স্বামী পরিত্যক্তা নারী। ১৭ জুলাই নড়াইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচারক জেলা ও দায়রা জজ বাশার মুন্সীর আদালতে এই মামলা করেছেন কালিয়া উপজেলার চাঁদপুর গ্রামের সুইটি বেগম। আদালত আগামী ৩ আগস্টের মধ্যে কালিয়া ও নড়াগাতি থানার আমলী আদালতের ম্যাজিস্ট্রেট জাহিদ হাসানকে জুডিসিয়াল তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। এর আগে প্রতারণা ও দৈহিক সম্পর্কের শিকার ওই নারী নড়াইলের পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগে করলে গত জুন মাসে পুলিশ সুপার সরদার রকিবুল ইসলামের নির্দেশে ওই এসআইকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়।
মামলার বিবরণে জানা যায়, কালিয়া উপজেলার চাঁদপুর গ্রামের কওছার শেখের মেয়ে সুইটি খানম স্বামী পরিত্যক্তা হয়ে পিত্রালয় বসবাস করেন।  সেই সুযোগে প্রায় ৭ মাস আগে এসআই আব্দুল করিম কালিয়া থানায় কর্মরত থাকাকালে তার পরিবার পরিজন অন্যত্র রেখে ওই বাড়িতে যাওয়া-আসা করতেন। একপর্যায় এসআই করিম সুকৌশলে বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে গত বছর ১৬ ডিসেম্বর দৈহিক সম্পর্ক স্থাপন করেন। ওই মহিলা অন্তঃসত্তা হলে এস আই করিম চিকিৎসার নামে ইনজেকশন ও খাওয়ার ওষুধের মাধ্যমে তার গর্ভপাত ঘটান। নির্যাতিতা গত জুন মাসে নড়াইলের পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট দফতরে লিখিত অভিযোগ করে। নড়াইলের পুলিশ সুপার ওই এসআইকে সাময়িক বরখাস্ত করেছেন।
বাদীনির আইনজীবী ও জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থার নিয়োগপ্রাপ্ত আইনজীবী রোকেয়া বেগম বলেছেন, অভিযুক্ত পুলিশ কর্মকর্তা বিয়ের প্রলোভন দেখিয়ে নানাভাবে প্ররোচিত করে বাদীনির সাথে দৈহিক সম্পর্ক গড়ে তোলেন। গর্ভপাত ঘটানোর মত অপরাধ করেছে। যে কারণে তার মক্কেল মামলা করেছেন (যার নম্বর এমপি ৪৮/১৭) ।



সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft