সারাদেশ
ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবকলীগ নেতা হত্যার বিচার দাবিতে মানববন্ধন ও স্বারকলিপি
এড.আজম রেহমান, ঠাকুরগাঁও প্রতিনিধি :
Published : Monday, 17 July, 2017 at 6:49 PM
ঠাকুরগাঁও সদর উপজেলা সেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল মান্নানের হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও সুষ্ঠ বিচারের দাবিতে মানববন্ধন ও স্বারকলিপি পেশ করা হয়েছে। ১৭ জুলাই ঠাকুরগাঁও সদর উপজেলা সেচ্ছাসেবকলীগের আয়োজনে জেলা ঠাকুরগাঁও চৌরাস্তায় এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
সদর উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি শাহনেওয়াজ কাদির শাকিল চৌধুরীর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন জেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি নাজমুল হুদা শাহ্ অ্যাপোলো, জেলা মহিলালীগের সভাপতি দ্রুপদি দেবী আগরওয়ালা, জেলা সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি রওশন উল ফেরদৌস পারভেজ, পৌর সভাপতি ইমরাণ হোসেন পান্না, থানা সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু প্রমূখ।
বক্তারা স্বেচ্ছাসেবকলীগ নেতা আব্দুল মান্নানের হত্যাকারী যুবলীগ নেতা শান্তকে দ্রুত গ্রেফতার করে সজিব ও শান্ত’র দ্রুত কঠোর শাস্তির দাবি জানান। পরে ঠাকুরগাঁও জেলা প্রশাসক আব্দুল আওয়াল ও পুলিশ সুপার ফারহাত আহমেদ বরাবরে স্বারকলিপি প্রদান করা হয়।   
উল্লেখ্য, ঠাকুরগাঁও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীরের ছোট ভাই সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক সজিব দত্তের সাথে দুদিন আগে সদর উপজেলা সেচ্ছাসেবক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল মান্নানের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়।
এরই জের ধরে ১১ জুলাই রাত সাড়ে ১২ টার দিকে ঠাকুরগাঁও পৌর শহরের মুন্সিরহাট এলাকায় স্বেচ্ছাসেবকলীগ নেতা আব্দুল মান্নানকে ধারালো অস্ত্র দিয়ে ছুরিকাঘাত করে  যুবলীগ নেতা সজিব দত্ত ও তার সহযোগীরা। এ সময় সাবেক ছাত্রলীগ নেতা জুম্মন তাকে বাঁচাতে গেলে তাকেও ছুরিকাঘাত করে হামলা কারীরা। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে আনার পথে আব্দুল মান্নান মারা যায়। গুরুতর জখম অবস্থায় ছাত্রলীগ নেতা জুম্মনকে হাসপাতালে ভর্তি করা হয়।



আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft