সারাদেশ
রাণীনগরে মাদক সম্রাজ্ঞী বুলবুুলি আটক : স্বস্তি ফিরে এসেছে এলাকায়
কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) :
Published : Monday, 17 July, 2017 at 6:47 PM
নওগাঁর রাণীনগরে ২০ পুড়িয়া হেরোইনসহ রাজিয়া সুলতানা বুলবুুলি (৩০) নামের এক কুখ্যাত মাদক স¤্রাজ্ঞী কে গ্রেফতার করেছে রাণীনগর থানা পুলিশ। এতে এলাকার মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে।
গোপন সূত্রে জানা, বুলবুুলির পরিবার দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদকের রমরমা ব্যবসা করে আসছিলো। এই পরিবার প্রতিদিন প্রায় ২০-৩০ হাজার টাকার হেরোইনসহ বিভিন্ন মাদক দ্রব্য বিক্রয় করতো। তার স্বামী দুলাল অপর একজন কুখ্যাত মাদক ব্যাসায়ী। সে এখন জেল হাজতে রয়েছে। তার স্বামীর অবর্তমানে সে এই ব্যাবসাকে সামাল দিতো।
রবিবার সন্ধ্যায় তার নিজ বাড়িতে হেরোইন বিক্রয়ের সময় তাকে হেরোইন ও অন্যান্য মাদকদ্রব্য সহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত বুলবুুলি উপজেলার চকাদিন আলোপাড়া গ্রামের আরেক কুখ্যাত মাদক ব্যবসায়ী মো: দুলালের স্ত্রী।
রাণীনগর থানার এসআই জহুরুল ইসলাম জানান, এলাকাতে সে মাদক দ্রব্য ব্যাবসা করে এমন গোপন সংবাদ পেয়ে প্রয়োজনীয় ফোর্স নিয়ে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে হেরোইন বিক্রয় করা অবস্থায় বুলবুুলিকে গ্রেফতার করা হয়েছে।
রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মোস্তাফিজুর রহমান জানান, মাদক স¤্রাজ্ঞী বুলবুলিকে আটক করে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করে সোমবার সকালে তাকে আদালতে সোর্পদ করা হয়েছে।




সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft