দক্ষিণ-পশ্চিমাঞ্চল
পাটের বস্তার পরিবর্তে প্লাস্টিকের প্যাকেটে চাল
ভ্রাম্যমাণ আদালতের জরিমানা
কাগজ সংবাদ :
Published : Monday, 17 July, 2017 at 12:37 AM
পাটের বস্তার পরিবর্তে প্লাস্টিকের প্যাকেটে চালপাটের বস্তার পরিবর্তে প্লাস্টিকের প্যাকেটে চাল বাজারজাত করার অপরাধে যশোরে এক ব্যবসায়ীর কাছ থেকে ৪০হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। রোববার বেলা সাড়ে ১১টায় নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ জরিমানা আদায় করা হয়। সদর উপজেলার ডিআইজি রোডে রেনেটা লিমিটেডের পূণর্ভা ব্রা-ের চালের ডিপোতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে ডিপো ম্যানেজার গরীব নেওয়াজ খান লোদির কাছ থেকে এ জরিমানা আদায় করা হয়। পণ্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার আইন ২০১০ এর ১৪ ধারায় এ অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালত ।
আনিসুর রহমান জানিয়েছেন, রেনেটা লিমিটেড ডিপোতে ৫ কেজি পাটের বস্তার পরিবর্তে প্লাস্টিকের প্যাকেটে চাল ভর্তি করে বাজারজাত করছে। অভিযান চালিয়ে ১শ’টি এমন প্যাকেট পাওয়া যায়। এ অপরাধে ডিপোর ম্যানেজারের কাছ থেকে জরিমানা আদায় করা হয়েছে একইসাথে সতর্ক করা হয়েছে। অভিযানে সহায়তা করেন যশোর পাট অধিদপ্তর কার্যালয়ের মুখ্য পরিদর্শক গোলাম সরোয়ার তালুকদার ও পেশকার জালাল উদ্দীন।  




আরও খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর ⇒
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft